দুস্থদের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করল অগমেডিক্স-এইচডব্লিউএফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

.

walton

ঢাকা: সাত শতাধিক অসহায় এবং দুস্থদের মাঝে ইফতারসামগ্রী প্রদান করেছে অগমেডিক্স বাংলাদেশ লিমিটেড এবং হিউম্যানিটি ওয়ার্ল্ডওয়াইড ফাউন্ডেশন (এইচডব্লিউএফ)। পৃথক পৃথকভাবে এসব অসহায় মানুষদের জন্য ইফতার সামগ্রী বিতরণ করে আসছে সংস্থা দুইটি।

এদের মধ্যে ৬৫০ জন মানুষের মাঝে ইফতার সামগ্রী দিয়েছে অগমেডিক্স বাংলাদেশ। আর ১২০ জনের জন্য ইফতার সামগ্রী দিয়ে আসছে হিউম্যানিটি ওয়ার্ল্ডওয়াইড ফাউন্ডেশন।

সংস্থা দুইটির পক্ষ থেকে জানা যায়, করোনার কারণে কর্মহীন হয়ে পড়া এবং অসহায়-দরিদ্র মানুষদের সাহায্য করতেই তাদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ডিজিটাল উদ্যোগ ‘এসো সবাই’ (www.eshoshobai.com) এর মাধ্যমে এসব ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হয় অভাবগ্রস্তদের মাঝে।

পুরো রমজান মাসের শেষভাগে প্রতিষ্ঠান দুইটির পক্ষ থেকে ইফতারি বিতরণ করা হচ্ছে; চলবে শেষ রমজান পর্যন্ত।

সমাজের অসহায় মানুষদের পাশে এসে দাঁড়ানোয় অগমেডিক্স এবং এইচডব্লিউএফ এর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে 'এসো সবাই' এর অন্যতম উদ্যোক্তা দিদারুল আলম সানি বলেন, দরিদ্র এবং কর্মহীন হয়ে পড়া মানুষদের সাহায্য করার উদ্দেশ্য নিয়ে 'এসো সবাই' গড়ে তোলা হয়। এর মাধ্যমে স্বচ্ছতার সাথে উপহার সামগ্রী বিতরণ করা যায়। আমাদের প্ল্যাটফর্মের মাধ্যমে তেমনি যাদের সত্যিকার অর্থে সাহায্য দরকার তাদের সাহায্যে এগিয়ে এসেছে অগমেডিক্স এবং হিউম্যানিটি ওয়ার্ল্ডওয়াইড। তাদের প্রতি আমরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। করোনা পরিস্থিতি এখনই স্বাভাবিক হচ্ছে না। কাজেই সমাজের এই নিম্ন আয়ের মানুষদের আরও সাহায্য দরকার হবে। আমরা আশা করছি অন্যরাও এগিয়ে আসবে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মে ২৩, ২০২০
এসএইচএস/এমএইচএম

অতিরিক্ত ভাড়া দিয়েই জীবিকার তাগিদে ছুটছে ঢাকামুখী মানুষ
রামপুরায় সাংবাদিকের ওপর ‘সন্ত্রাসী’ হামলা
করোনা: চট্টগ্রামে আরও ২৩৭ জন আক্রান্ত
কবি ওয়াল্ট হুইটম্যানের জন্ম
সেই খোরশেদের স্ত্রীর অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি


সাড়ে ৬ হাজার ইয়াবাসহ লোহাগাড়ায় গ্রেফতার দুই
করোনা রোগীর সংস্পর্শে এলেও যেতে হবে না আইসোলেশনে!
সরকারি আদেশ মানতে হাসপাতাল মালিকদের হুঁশিয়ারি নাছিরের
লিবিয়াতেই ২৬ বাংলাদেশিকে দাফন
রোববার চালু হচ্ছে কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ-স্পিডবোট