আড়াইহাজারে মাদ্রাসা ছাত্র হত্যাকাণ্ডে আসামির স্বীকারোক্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাদ্রাসা ছাত্র মাহাবুব (১৪) হত্যায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আসামি কাউসার।

শুক্রবার (২২ মে) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে দু’দিনের রিমান্ড শেষে এ স্বীকারোক্তি দেন আসামি কাউসার। এর আগে মঙ্গলবার (১৯ মে) একই ঘটনায় আদালতে স্বীকারোক্তি দিয়েছেন আসামি সৈকত।  

রোববার (১৭ মে) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার হাইজাদী ইউনিয়নের সেন্দী গ্রামের একটি ধান ক্ষেত থেকে বস্ত্রহীন অবস্থায় মাহবুবের লাশ উদ্ধার করা হয়। নিহত মাহাবুব ওই গ্রামের আশকর আলীর ছেলে।

আদালতে আসামি স্বীকার করেন, তাস খেলা নিয়ে সেদিন রাতে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে সেই দ্বন্দ্বেই মাহাবুবকে হত্যা করেন সৈকত ও কাউসার।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান,  হত্যাকাণ্ডের ঘটনায় আসামি কাউসার আদালতে দোষ স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

নিহতের বড় ভাই আবু হানিফ জানান, তার ভাই বন্দর কওমী মাদ্রাসায় পড়ালেখা করতেন। ১৭ মে মাহাবুব কয়েকজন ‘খারাপ’ ছেলেদের সঙ্গে খেলাধুলা করলে তার ভাই তৈয়ব শাসন করেন। পরে মাহাবুব রাগ করে বাড়ি থেকে চলে যায়। রাতে ১২টার দিকে তার ভাইকে বস্ত্রহীন অবস্থায় সেন্দী ধান ক্ষেতে পাওয়া যায়।

বাংলাদেশ সময়: ২৩১০ ঘণ্টা, মে ২২, ২০২০
জেআইএম

সাবেক ফুটবলার হেলালের মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক
সিলেটে র‍্যাব-পুলিশসহ আরও ৭৪ জনের করোনা শনাক্ত
নবাবগঞ্জে ১৯৫ নমুনা পরীক্ষায় শনাক্ত ৮৯
অতিরিক্ত ভাড়া দিয়েই জীবিকার তাগিদে ছুটছে ঢাকামুখী মানুষ
রামপুরায় সাংবাদিকের ওপর ‘সন্ত্রাসী’ হামলা


করোনা: চট্টগ্রামে আরও ২৩৭ জন আক্রান্ত
কবি ওয়াল্ট হুইটম্যানের জন্ম
সেই খোরশেদের স্ত্রীর অবস্থার অবনতি, হাসপাতালে ভর্তি
সাড়ে ৬ হাজার ইয়াবাসহ লোহাগাড়ায় গ্রেফতার দুই
করোনা রোগীর সংস্পর্শে এলেও যেতে হবে না আইসোলেশনে!