ভূরুঙ্গামারীতে ঘর থেকে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় নিজ বাড়ির শোবার ঘর থেকে জাহাঙ্গীর আলম (২৫) নামের এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহত যুবকের স্ত্রী, বাবা-মাকে জিজ্ঞাসাবাদের জন্য কচাকাটা থানায় নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ মে) দুপুরে বলদিয়া ইউনিয়নের পশুরামের কুটি গ্রামের নিজ ঘরের বিছানা থেকে গলাকাটা রক্তাক্ত মরদেহ উদ্ধার করা করা হয়। জাহাঙ্গীর আলম ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের পশুরামের কুটি গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

বলদিয়া ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমান পরিবারের সদস্যদের উদ্ধৃতি দিয়ে বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (২১ মে) ভোরে পশুরামের কুটি ঢাকাইয়া পাড়া গ্রামের জাহাঙ্গীর সেহেরি খাওয়ার পর স্ত্রী শাপলা খাতুনসহ নিজ ঘরে ঘুমাতে যান। পরে গভীর রাতে স্বামীর গোঙানির শব্দ পেয়ে শাপলা খাতুন তার শ্বশুর এবং শাশুড়িকে ডেকে তোলেন। 

তারা নিজেদের ঘরের দরজা বাহির থেকে বন্ধ দেখতে পায়। একইভাবে শাপলা খাতুনের ঘরের দরজাও বাহির থেকে বন্ধ থাকায় বিকল্প উপায়ে ঘর থেকে বের হয়ে তিনি শ্বশুর-শাশুড়ির ঘরের দরজা খুলে দেয়। এরপর তারা ঘরে ঢুকে জাহাঙ্গিরের গলাকাটা নিথর দেহ খাটের উপর দেখতে পান। 

কচাকাটা থানার ওসি মামুন-অর-রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, নিহতের পিতা বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন, তদন্ত চলছে। মরদেহ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, মে ২১, ২০২০
এফইএস/জেআইএম

করোনা: নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৪৫
স্যানিটাইজার স্প্রে মেশিন বানালেন আগরতলার রতন কুমার
করোনা চিকিৎসা: হাসপাতাল ও কনভেনশন সেন্টার পরিদর্শনে মেয়র
ডা. জাফরুল্লাহ চৌধুরীর রোগমুক্তি কামনা
ভারতে ২৪ ঘণ্টায় সাড়ে ৬০০০সহ মোট আক্রান্ত প্রায় দেড় লাখ


ডা. জাফরুল্লাহর রোগমুক্তি কামনা মির্জা ফখরুলের
করোনা: আরেকটি অন্ধকার সপ্তাহে ব্রাজিল 
ঈদের ছুটিতেও চলছে বন্দরের অপারেশনাল কার্যক্রম
শ্রীমঙ্গলে করোনায় পৌর কাউন্সিলরের মৃত্যু
করোনায় লাখো মৃত্যুর দেশের ছুটির দিন!