সাংবাদিক মিজানের পরিবারকে ৫০ হাজার টাকা দিলেন প্রতিমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাংবাদিক এম মিজানুর রহমান খান

walton

ঢাকা: করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া দৈনিক বাংলাদেশ খবরের জ্যেষ্ঠ ফটো সাংবাদিক এম মিজানুর রহমান খানের পরিবারকে ৫০ হাজার টাকা অর্থ সহায়তা দিয়েছেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

নৌ-পরিবহন মন্ত্রণালয়ের পক্ষ থেকে এ অর্থ দেওয়া হয়। বৃহস্পতিবার (২১ মে) মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম খান  রাজধানীর জিগাতলায় মরহুমের বাসায় গিয়ে তার পরিবারের হাতে এ অর্থ তুলে দেন। 

গতকাল বুধবার (২০ মে) মারা যান মিজানুর রহমান খান। তার ছোট ভাই মাহিদুর রহমান খান জানান, ভাইয়ের কিডনি জটিলতা ছিল। মাঝে মাঝে জ্বর হতো। কয়েকদিন ধরে জ্বর থাকায় বুধবার সকালে করোনা পরীক্ষার জন্য তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) স্থাপিত বুথে নমুনা দিতে যান। সেখানেই অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হয়। তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন বলে চিকিৎসকদের ধারণা। 
 
মিজানুর রহমান খান স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তাকে রায়ের বাজার বধ্যভূমির পাশের কবরস্থানে দাফন করা হয়েছে। তিনি বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদকও ছিলেন। 
 
মিজানুর রহমান খান পেশাগত দায়িত্বের মাধ্যমে নৌ-পরিবহন মন্ত্রণালয় ও এর আওতাধীন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) ও বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের আলোকচিত্র ধারণ ও প্রচারে সহায়তা করেছেন।
 
বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মে ২১, ২০২০ 
এমআইএইচ/এইচজে

সালমান খানের ঈদের গান ‘ভাই ভাই’ প্রকাশ্যে
র‌্যাবের এলিট হলে সদস্যদের জন্য আইসোলেশন সেন্টার
১৫ বছর ধরে জলাবদ্ধতায় ৩ গ্রামের এক হাজার পরিবার 
করোনায় আক্রান্ত এনভয় গ্রুপের কুতুবউদ্দিন
বৈরাগ ইউনিয়নে আহত পরিবারের জন্য শ্যামল পালিতের উপহার


স্পেনে কোয়ারেন্টাইনে থাকতে হবে না বিদেশি পর্যটকদের
সাবেক এমপি এম এ মতিন আর নেই
গোমস্তাপুরে ঘূর্ণিঝড়ে লণ্ডভণ্ড দুটি গ্রাম
করোনায় মারা গেলেন সৈয়দ মঞ্জুর এলাহীর স্ত্রী নিলুফার মঞ্জুর
লকডাউন তুলে নিচ্ছে সৌদি আরব