ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

১০ টন মিষ্টি কুমড়া ৫০ টন পুঁইশাক দিলেন রাসিক মেয়র লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, মে ১১, ২০২০
১০ টন মিষ্টি কুমড়া ৫০ টন পুঁইশাক দিলেন রাসিক মেয়র লিটন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের মধ্যে সবজি বিতরণ করা হয়েছে।

রাজশাহী: করোনা ভাইরাস মোকাবিলায় মানবিক সহায়তা হিসেবে রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের মধ্যে সবজি বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস পরিস্থিতি চলাকালে এ উদ্যোগ অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।

সোমবার (১১ মে) বেলা ১১টা থেকে মহানগরীর চারটি এলাকায় চারটি ট্রাকে করে সবজি বিতরণ করা হয়। সবজি বিতরণের এ বিশেষ উদ্যোগের প্রথমদিনে মহানগরীর শহীদ কামারুজ্জামান চত্বর, ভদ্রা বস্তি (পারিজাত লেকের পাশে), শ্রীরামপুর বস্তি, বহরমপুর রেল বস্তি এলাকায় নিম্ন আয়ের মানুষের মধ্যে ১০ টন মিষ্টি কুমড়া ও ৫০ টন পুঁইশাক বিতরণ করা হয়েছে।

মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষে শহীদ কামারুজ্জামান চত্বরে সবজি বিতরণকালে উপস্থিত ছিলেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, নির্বাহী ম্যাজিস্টেট সমর কুমার পাল, মেয়রের সহকারী একান্ত সচিব আব্দুল ওয়াহেদ খান টিটু।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, মে ১১, ২০২০
এসএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa