ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

জাতীয়

ক্ষেতলালে ওষুধ বিক্রেতাকে গলাকেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৩ ঘণ্টা, মে ১০, ২০২০
ক্ষেতলালে ওষুধ বিক্রেতাকে গলাকেটে হত্যা

জয়পুরহাট: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার দাশড়া সড়াইল গ্রামে শামীম হোসেন (৪০) নামে এক ওষুধ বিক্রেতাকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

শনিবার (৯ মে) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের শিকার শামীম হোসেন দাশড়া সড়াইল গ্রামের মৃত আব্দুল ওয়াদুদের ছেলে।

 

পারিবারিক সূত্রে জানা গেছে, স্থানীয় মুনঝার বাজারে ওষুধের দোকান বন্ধ করে রাতে বাড়ি ফিরছিলেন ব্যবসায়ী শামীম হোসেন। পথিমধ্যে দুর্বৃত্তরা তার গলায়, বাম পাজরে এবং ডান হাতের কবজি ধারালো অস্ত্র দিয়ে কেটে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় শামীমকে হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়।

নিহত শামীম হোসেনের স্ত্রী সোনিয়া বেগম বলেন, আমার স্বামী কিংবা আমাদের পরিবারের সদস্যদের সঙ্গে কারো কোনো ধরনের শত্রুতা নেই। অথচ কে বা কারা কি কারণে তাকে হত্যা করলো। আমরা দ্রুত হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানাচ্ছি।
 
ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর হামন জানান, এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার বড় ভাই দেলোয়ার হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করবেন বলেও তিনি জানান।  

বাংলাদেশ সময়: ০৭৫০ ঘণ্টা, মে ১০, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa