ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

জাতীয়

কুমিল্লায় রিকশাচালক-দিনমজুরদের খাদ্য সহায়তা সেনাবাহিনীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২০
কুমিল্লায় রিকশাচালক-দিনমজুরদের খাদ্য সহায়তা সেনাবাহিনীর কুমিল্লায় কর্মহীন রিকশাচালক-দিনমজুরদের সহায়তা দিচ্ছে সেনাবাহিনী। ছবি: বাংলানিউজ

কুমিল্লা: করোনা ভাইরাস সংক্রমণে (কোভিড-১৯) সৃষ্ট সংকটে কর্মহীন হয়ে পড়া কুমিল্লা নগরীর শতাধিক রিকশাচালক ও দিনমজুরকে খাদ্য ও প্রয়োজনীয় বিভিন্ন দ্রব্য সহায়তা এবং ইফতার সামগ্রী দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

শুক্রবার (২৪ এপ্রিল) সকালে কুমিল্লার ঈদগাহ মোড়ে এ সহায়তা বিতরণ করেন কুমিল্লা সেনানিবাসের সেনা সদস্যরা।

এসময় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি আটা, ২ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি লবণ, ১ কেজি ছোলা, ১ কেজি চিড়া, আধা কেজি খেজুর, ১ কেজি পেঁয়াজ, ২টি সাবান এবং লাউ, টমেটো, লেবু, লাল শাক, মিষ্টি কুমড়াসহ বিভিন্ন সবজি দেওয়া হয়।

কুমিল্লা সেনানিবাসের কর্মকর্তা লে. কর্নেল মাহাবুব আলম জানান, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সবাইকে ঘরে থাকার কোনো বিকল্প নেই। আমরা চেষ্টা করছি অসহায় নিম্নবিত্ত ও মধ্যবিত্ত শ্রেণীকে ঘরে রাখতে। খোঁজ নিয়ে তাদের ঘরে উপহার হিসেবে খাদ্য, ইফতার ও অন্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিচ্ছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজা মতিন।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২০
এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa