ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

কর্মহীনদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিল সেনাবাহিনী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২০
কর্মহীনদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিল সেনাবাহিনী কুমিল্লায় অসহায় কর্মহীনদের ঘরে খাদ্য সহায়তা দিচ্ছেন সেনা সদস্যরা। ছবি: বাংলানিউজ

কুমিল্লা: করোনা ভাইরাস সংক্রমণ (কোভিড-১৯) প্রতিরোধে কুমিল্লা জেলায় লকডাউন নিশ্চিত করতে জেলার বিভিন্ন এলাকার কর্মহীন অসহায় মানুষকে সহায়তার জন্য বাড়িতে বাড়িতে খাদ্য ও ইফতার সামগ্রী এবং নগদ অর্থ পৌঁছে দিচ্ছে কুমিল্লা সেনানিবাসের সেনা সদস্যরা।

মঙ্গলবার (২১ এপ্রিল) সকালে জেলার কুমিল্লা নগরীর ছোটরা, চকবাজার, কাশারীপট্টি, পুরনো মৌলভীপাড়া, কাটাবিল, হযরতপাড়া, বালুতুপা, বজ্রপুরসহ বিভিন্ন এলাকার অসহায়-নিঃস্ব মানুষের মধ্যে এ খাদ্যসামগ্রী ও অর্থ বিতরণ করা হয়।

সেনাবাহিনীর দেওয়া সহায়তার মধ্যে ২টি সাবান, ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি আটা, ১ কেজি তেল, ১ কেজি লবণ এবং ১ কেজি পেঁয়াজ ছিলো।

খাদ্য সহায়তা পাওয়া গৃহপরিচারিকা অপরাজিতা জানান, করোনা ভাইরাস সংক্রমণের কারণে তার বাসার মালিক কাজে যেতে নিষেধ করেছে। তাই তিনি দু’বেলা খাবার পাচ্ছিলেন না। সেনাবাহিনীর কাছ থেকে খাদ্য সহায়তা পাওয়ায এখন ৯-১০ দিনের জন্য তিনি নিশ্চিন্ত।

সেনাবাহিনীর কর্মহীন অসহায়দের সহায়তা দেওয়ার সময় উপস্থিত ছিলেন কুমিল্লা সেনানিবাসের কর্মকর্তা লে. কর্নেল মাহাবুব আলম ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফ আলী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২০
এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa