ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

জাপা নেতা হাজী মিলনের ত্রাণ বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২০
জাপা নেতা হাজী মিলনের ত্রাণ বিতরণ হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন কর্মহীন ও দিনমজুরদের মধ্যে খাদ্য ও নগদ অর্থ বিতরণ অব্যাহত রেখেছেন।

ঢাকা: জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন করোনা ভাইরাসের কারণে কর্মহীন ও দিনমজুরদের মধ্যে খাদ্য ও নগদ অর্থ বিতরণ অব্যাহত রেখেছেন।

রোববার (১৯ এপ্রিল) রাজধানীর পুরান ঢাকার চকবাজার ছোট কাটারায়, আগা সাদেক রোড, নাজিরা বাজার, লালবাগ কেল্লা গেট, গংগারাম বাজার, কামরাঙ্গীরচর খলিফা গেটে অসহায় দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। বিকেলে তিনি আমলিগোলায় কর্মহীনদের মধ্যে নগদ অর্থ বিতরণ করেন।

এসময় ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী আউয়াল হোসেন, ইকবাল হোসেন, বেলায়েত হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

হাজী মিলন প্রতিদিন নিজস্ব পিকআপ ও গাড়ি নিয়ে গিয়ে পুরান ঢাকার বিভিন্ন এলাকায় নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ করছেন। তার এ কার্যক্রম যতদিন অফিস ও গণপরিবহন বন্ধ থাকবে ততদিন অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২০
এসএমএকে/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa