ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

যশোরে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় যুবক খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-১৬ ০৫:১২:৫৫ এএম
যশোরে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় যুবক খুন

যশোর: যশোরে মাদক ব্যবসায় বাধা দেওয়াকে কেন্দ্র করে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে সাব্বির আহম্মেদ রাসেল (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহতের ভাই আল আমিন (২৫)।

বুধবার (১৫ এপ্রিল) রাত ১১টার দিকে সদর উপজেলার আরবপুর ইউনিয়নের বালিয়া ভেকুটিয়া শ্মশান পাড়ায় এ ঘটনা ঘটে।  

হাসপাতাল সূত্রে জানা গেছে, গুরুতর আহত আল আমিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

হতাহতরা বালিয়া ভেকুটিয়া গ্রামের আব্দুল সালেক আলীর ছেলে। নিহত সাব্বির আহমেদ রাসেল জেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

হতাহতদের বাবা আব্দুল সালেক বাংলানিউজকে বলেন, সদর উপজেলা যুবলীগের এক নেতার আশ্রিত সন্ত্রাসীরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের ব্যবসা করে আসছে। এ বিষয়ে সাব্বির বিভিন্ন সময় তাদের বাধা দেওয়ায় শত্রুতার সৃষ্টি হয়। একপর্যায়ে বুধবার রাতে ১০ থেকে ১২ জন তার দুই ছেলেকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

তিনি জানান, ঘটনার পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসকরা রাসেলকে মৃত ঘোষণা করেন। তবে গুরুতর আহত আল আমিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।  

তিনি আরো জানান, মাদক ব্যবসায় বাধা দেওয়ায় শত্রুতার জেরে এই চক্রটি এর আগে ২০১৯ সালের ১২ জুন রাসেলকে হত্যার উদ্দেশে তার বাড়িতে বোমা হামলা চালায়।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, এ ঘটনায় ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। জড়িতদের শনাক্ত করে আটকের জন্য অভিযান চলছে।

বাংলাদেশ সময়:০৫১০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২০
ইউজি/এইচএমএস/আরও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa