ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

জাতীয়

মাজেদকে তওবা পড়ালেন ইমাম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৬ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২০
মাজেদকে তওবা পড়ালেন ইমাম

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি আব্দুল মাজেদের ফাঁসির রায় কার্যকর হচ্ছে শনিবার (১১ এপ্রিল) দিবাগত রাত ১২ টার পরে। ইতোমধ্যেই আব্দুল মাজেদকে তওবা পড়ানো হয়ে গেছে বলে জানা গেছে।

শনিবার (১১ এপ্রিল) রাত ১১টার পরে কারা মসজিদের ইমাম তাকে তওবা পড়ান বলে ঢাকা কেন্দ্রীয় কারাগারের একটি সূত্র নিশ্চিত করেছে।

রাতে কারা মহাপরিদর্শক মোস্তফা কামাল পাশা বাংলানিউজকে বলেন, বঙ্গবন্ধুর খুনি মাজেদের ফাঁসি রাত ১২টার পরে যেকোনো সময় কার্যকর করা হবে।

ইতোমধ্যেই ঢাকা কেন্দ্রীয় কারাগারে পৌঁছেছেন কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন্স) ব্রিগেডিয়ার জেনারেল মোস্তফা কামাল পাশা।

আরও পৌঁছেছেন ঢাকার সিভিল সার্জন এবং জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটও। এরমধ্যে শনিবার (১১ এপ্রিল) রাত সোয়া ১০টার দিকে সিভিল সার্জন পৌঁছেন কারাগারে। এরপর ১০টা ৪৭ মিনিটে পৌঁছেন জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট।

পরে রাত ১০টা ৫২ মিনিটে কারাগারে গিয়ে পৌঁছেন কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল মোস্তফা কামাল পাশা।

এদিকে, জানা গেছে, ফাঁসির মঞ্চ প্রস্তুত রয়েছে। জ্বলছে আলো। কারা ফটকে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থাও। অতিরিক্ত পুলিশ এবং র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্য মোতায়েন করা হয়েছে এখানে। রয়েছেন কারারক্ষীরাও।

আরও পড়ুন>> কারাগারে পৌঁছেছেন মহাপরিদর্শক-সিভিল সার্জন

বাংলাদেশ সময়: ২৩২৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২০
এজেডএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa