নীলফামারীতে কিং ব্র্যান্ড সিমেন্টের ত্রাণ বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ত্রাণসামগ্রী বিতরণ করছে কিং ব্র্যান্ড সিমেন্ট।

walton

ঢাকা: করোনা ভাইরাস সংক্রমণের (কোভিড-১৯) পরিপ্রেক্ষিতে সৃষ্ট সংকটে কর্মহীন হয়ে পড়া নির্মাণ শ্রমিক, দিনমজুর ও দুস্থদের ঘরে খাবার ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী সহায়তা দিয়ে যাচ্ছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরার অঙ্গ প্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্ট ও তার পরিবেশক-কর্মকর্তাবৃন্দ।

করোনা ভাইরাস মোকাবিলায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করার পর থেকেই বিপাকে পড়ে নিম্ন আয়ের মানুষ। দুর্ভোগ লাঘবে সরকারের পাশাপাশি এই কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে দেশের শীর্ষস্থানীয় এই শিল্প প্রতিষ্ঠান।

গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর-এর নির্দেশনায় এ ত্রাণ কার্যক্রম চলছে এবং চলবে। এমডির  নির্দেশনায় কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক ও বিক্রয় কর্মকর্তাবৃন্দ গত সপ্তাহের মঙ্গলবার থেকে দেশব্যাপী করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনা বৃদ্ধিসহ, বিভিন্ন খাদ্যসামগ্রী ও স্যানিটাইজার বিতরণ করছে।

এরই ধারাবাহিকতায় শুক্রবার ও শনিবার (০৩ এপ্রিল) নীলফামারীর সৈয়দপুরের বাবু পাড়ায় কিং ব্র্যান্ড সিমেন্টের পরিবেশক অব্দুল করিম শাহীন ও সুব্রত কুমার রুদ্র রাজমিস্ত্রী ও বিভিন্ন পেশার কর্মহীন মানুষের মধ্যে স্যানিটাইজারসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
এমআইএস/আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: নীলফামারী
‘দুর্নীতি ঘটলেই আইনি ব্যবস্থা’ 
করোনা: চট্টগ্রামে নতুন আক্রান্ত ২০৬ জন
কবি অ্যালেন গিন্সবার্গের জন্ম
এবার মেয়র আরিফের স্ত্রী করোনা পজিটিভ
বগুড়ায় ডোবা থেকে ২ শিশুর মরদেহ উদ্ধার


ফটিকছড়িতে সার্ভেয়ারের ঝুলন্ত মরদেহ উদ্ধার
চট্টগ্রামের তিন বিশিষ্ট ব্যক্তির মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক
ঘোষিত প্যাকেজ বাস্তবায়নে ডিজিটাল ব্যাংকিংয়ের নির্দেশ
না'গঞ্জ জেলা কারাগারে আক্রান্ত ৩৪, সুস্থ ১০
আল্লামা হাশেমীর মৃত্যুতে সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারীর শোক