পরকিয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হত্যা। প্রতীকী ছবি

walton

নাটোর: নাটোরের বড়াইগ্রামে পরকিয়ায় বাধা দেওয়ায় চাঁদ সুলতানা রাণী (৩৬) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। 

শুক্রবার (০৩ এপ্রিল) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। সুলতানা রাণী উপজেলার বড়াইগ্রাম পৌরসভার মৌখাড়া এলাকার রবিউল করিমের স্ত্রী এবং লালপুর উপজেলার ফুলবাড়ি গ্রামের মৃত আব্দুল মোমিন মণ্ডলের মেয়ে।

রাণীর ভাই মোহাম্মদ আলী সুইট জানান, প্রায় ১৭ বছর আগে পারিবারিকভাবে রবিউলের সঙ্গে তার বোন রাণীর বিয়ে হয়। তখন একটি এনজিওতে চাকরি করতেন রবিউল। সেখানে এক সহকর্মীর সঙ্গে পরকিয়ায় জড়ানোর ফলে চাকরি হারান তিনি। 

পরে আকিজ কো-অপারেটিভ ব্যাংক, বনপাড়া, নাটোর শাখায় পুনরায় চাকরি হয় তার। এখানে চাকরিকালে ফের স্থানীয় এক মেয়ের সঙ্গে পরকিয়ায় জড়িয়ে পড়েন রবিউল। এ ঘটনার প্রতিবাদ করলেই তার বোনের ওপর চলতো শারীরিক নির্যাতন। 

তিনি বলেন, ইতোমধ্যে বোনের ঘরে এক ছেলে (১৪) ও এক মেয়ে (৭) জন্ম হয়। সন্তানদের মুখের দিকে তাকিয়ে নির্যাতন সহ্য করে ঘর সংসার করে যাচ্ছিলেন রাণী। প্রতিনিয়ত কারণে- অকারণে নির্যাতন করতেন তার বোনকে। এ বিষয়ে একাধিকবার পারিবারিকভাবে বোঝানো হয় রবিউলকে।

এর ধারাবাহিকতায় বৃহস্পতিবার (০২ এপ্রিল) দিনগত রাতভর শারীরিক নির্যাতন করে ঘরের খাটের সঙ্গে বেঁধে রাখেন রাণীকে। সকালে খবর পেয়ে তিনি (সুইট) ও বড়ভাই আলতাব হোসেন গিয়ে বোন ও ভগ্নিপতিকে বুঝিয়ে মিল করে দিয়ে বাড়ি ফিরে আসেন। বাড়ি ফেরার পর দুপুর ১২টার দিকে মোবাইল ফোনে রবিউল তাদের জানায় রাণী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে তাদের বাড়ি গিয়ে দেখা যায় বোনের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। 

তিনি অভিযোগ করে জানান, তার বোনকে শারীরিক নির্যাতন করে হত্যার পর নিজেকে রক্ষার জন্য গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করছে। ঘটনার পর থেকে মোবাইল বন্ধ করে রবিউল বাড়ি থেকে পালিয়েছে। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে নিহতের বড়ভাই লিখিত অভিযোগের প্রস্তুতি নিচ্ছেন। ময়নাতদন্তের প্রতিবেদন এবং অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: নাটোর
খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন মান্না
রংপুরে মদপানে পাঁচজনের মৃত্যু
করোনায় ঢাকায় আইনজীবীর মৃত্যু
রাজধানীতে বেড়েই চলেছে করোনার সংক্রমণ
ডা. জাফরুল্লাহর জন্য ফল পাঠালেন খালেদা জিয়া


করোনায় আক্রান্ত হয়ে কাউন্সিলর মাজহারের মৃত্যু
শিবগঞ্জে বজ্রপাতে গৃহিণীর মৃত্যু
ধান মাড়াই মেশিনে চাপা পড়ে স্কুল ছাত্রের মৃত্যু
নোবেলের বাবা মোজাফফর নান্নু করোনা আক্রান্ত
বিতর্ক পিছু ছাড়ছে না নোবেলের, এবার তৃতীয় বিয়ের খবর!