দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে: কাজী ফিরোজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদ। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদ বলেছেন, সারাবিশ্ব করোনা ভাইরাসের কাছে অসহায়। বিশ্ববাসী ভয়াবহ রূপে করোনায় আক্রান্ত। আমাদেরকে সর্তক থাকতে হবে। যথাসম্ভব ঘরে থাকতে হবে। আপনারা ধৈর্য সহকারে ঘরে অপেক্ষা করুন। দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে। আমরা সারাক্ষণ আপনাদের পাশে আছি।

শুক্রবার (৩ এপ্রিল) বিকেলে রাজধানীর পুরান ঢাকার সিলভার ডেল স্কুল, দয়াগঞ্জ, সদরঘাট, নবাবপুর ও রায়সাহেব বাজারে দিনমজুর ও কর্মহীন মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

কাজী ফিরোজ রশিদ বলেন, দিনমজুর ও কর্মহীন মানুষের তালিকা তৈরি করা হচ্ছে। আপনারা ঘরে থাকুন। নিজে নিরাপদ থাকুন, অন্যকেও নিরাপদ রাখুন। আইন-শৃঙ্খলা বাহিনী আপনাদের বাসায় খাবার পৌঁছে দেবে। আপনারা অহেতুক বাইরে ঘুরাঘুরি করে নিরাপত্তা বিঘ্নিত করবেন না। সচেতনতা ও জনসমাগম এড়িয়ে চলতে পারলেই আমরা এ মহামারি থেকে রক্ষা পেতে পারি। এ দুর্যোগ মোকাবিলায় জনগণের পাশে আমরা অতীতের ন্যায় সবসময় সঙ্গে আছি। 

এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা চৌধুরী আশিকুর রহমান লাভলু, আবুল হোসেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ৩৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মান্নাফি (গৌরব), ৪০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ মিন্টু, জাপার কেন্দ্রীয় নেতা এস এম দেলোয়ার সেন্টু, মিজানুর রহমান, কামাল হোসেন, ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আজিজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
এসএমএকে/আরআইএস/

রাজধানীতে বাড়ছে করোনার সংক্রমণ
কক্সবাজারে আরো ৪৬ জন করোনা আক্রান্ত
শ্রীমঙ্গলে ৬৭ মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা
আড়াইহাজারে দগ্ধ আরও একজনের মৃত্যু
সিলেটে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ৪৮ জন


নালিতাবাড়ীতে বজ্রপাতে যুবকের মৃত্যু
বগুড়ায় একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত
সাবেক মেয়র কামরানের স্ত্রী করোনা আক্রান্ত
বাগেরহাটে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১
নিহত ৫ জনের পরিচয় শনাক্ত করেছে ইউনাইটেড কর্তৃপক্ষ