কক্সবাজারে অসহায়-দুস্থদের রামু সেনানিবাসের ত্রাণ বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

...

walton

কক্সবাজার: কক্সবাজার শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল, কলাতলী ও ফিশারিঘাট এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের পক্ষ থেকে জনসচেতনতা পাশাপাশি শতাধিক অসহায় ও দুস্থদের মধ্যে চাল, ডাল, আলু, লবণ ও তেলসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে।

জনসচেতনতা তৈরির লক্ষ্যে শুক্রবার (৩ মার্চ) সকালে এ কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে নেতৃত্ব দেন ১০ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার কক্সবাজার এরিয়া মেজর জেনারেল মো.মাঈন উল্লাহ চৌধুরী। এসময় অন্যদের মধ্যে ২ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. আলীমুল আমীনসহ সামরিক এবং বেসামরিক প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শহরের বিভিন্ন স্থানে অসহায় ও দুস্থদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণের পাশাপাশি তাদের ঘর থেকে বের না হওয়ার জন্য সেনাবাহিনীর পক্ষ থেকে আহ্বান জানানো হয়।

‘আপনার সুস্থতাই আমাদের কাম্য’-এ মূলমন্ত্রকে সামনে রেখে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী গত ২৪ মার্চ থেকে কক্সবাজার জেলা এবং বৃহত্তর চট্টগ্রামের আটটি উপজেলায় রামু সেনানিবাসের সদস্যরা করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা তৈরিতে বেসামরিক প্রশাসনকে সহযোগিতায় দিন-রাত কাজ করে চলেছেন।

রামু সেনানিবাস সূত্র জানায়, গত কয়েকদিন ধরে এ জনপদের অসচ্ছল, খেটে খাওয়া ও দরিদ্রদের মধ্যে রামু সেনানিবাসের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হচ্ছে। জনকল্যাণে সেনাবাহিনীর গৃহীত এ ধরনের কর্মকাণ্ড ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
এসবি/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন: করোনা ভাইরাস
মালিঙ্গাকে পাশে পেলেন নিষিদ্ধ লঙ্কান পেসার মাদুশঙ্কা
সূচকের নিম্নমুখী প্রবণতায় পুঁজিবাজারে লেনদেন চলছে
ওয়ালটন এসিতে বিদ্যুৎ খরচ ঘণ্টায় মাত্র ৩.৭৪ টাকা
করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে একজনের মৃত্যু
কোভিড-১৯ থেকে বাঁচতে নিকোটিন!


লিফট-সিড়ি থেকেও হতে পারে করোনা ভাইরাসের সংক্রমণ!
করোনায় চলচ্চিত্র প্রযোজক মোজাম্মেল হক সরকারের মৃত্যু
বরিশাল বিভাগে ৬৭৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১৪
যুক্তরাষ্ট্রের হয়ে খেলতে চান বিশ্বকাপজয়ী ইংলিশ পেসার
ন্যাশনাল ব্যাংকের ৮০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ৪