রায়গঞ্জে স্ত্রীকে এসিডে ঝলসে দেওয়ার অভিযোগে স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আটক। প্রতীকী ছবি

walton

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জে স্ত্রীকে এসিডে ঝলসে দেওয়ার অভিযোগে স্বামী মোতালেব হোসেনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

শুক্রবার (২৭ মার্চ) ভোরে উপজেলার সোনাখড়া ইউনিয়নের মধুপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত স্ত্রী শানু খাতুনকে আশঙ্কাজনক অবস্থায় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এসিড দগ্ধ শানু একই উপজেলার আমশড়া গ্রামের আশরাফ আলী প্রামাণিকের মেয়ে।    

সোনাখাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল রিপন জানান, দুই বছর আগে মোতালেব হোসেন শানুকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল।

বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ অবস্থায় মোতালেব এসিড এনে ঘরে লুকিয়ে রাখে। শুক্রবার ভোরে ফের উভয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে একপর্যায়ে শানুর শরীরে এসিড নিক্ষেপ করে মোতালেব। এ সময় শানুর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং পালিয়ে যাওয়ার সময় মোতালেবকে আটক করে পুলিশে সোপর্দ করে। 

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম জানান, ঘটনার পরেই পুলিশ পাঠিয়ে মোতালেবকে আটক করে থানাহাজতে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা থানায় মামলা হয়েছে।
 
সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ বলেন, এসিড দগ্ধ শানুর মুখমণ্ডলের অধিকাংশ ঝলছে গেছে। তার চিকিৎসা চলছে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০

আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: সিরাজগঞ্জ
লকডাউনের মাঝেও মে মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ২৯২ জন
সিলেটে র‌্যাব’র ১২ সদস্যসহ আক্রান্ত আরো ৯১ জন
১১ পুলিশ সদস্যসহ বরিশালে আরো ৬৪ জনের করোনা শনাক্ত
রাজশাহী সিটিতে ৬ করোনা রোগী শনাক্ত
শ্রীমঙ্গল বিএমএ’র উদ্যোগে প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান


লিবিয়ার ঘটনায় কিশোরগঞ্জে ২ আসামির জবানবন্দি
বিকাশের ব্যবস্থাপনায় প্রধানমন্ত্রীর তহবিলে ৫০টি ভেন্টিলেটর
ঈশ্বরদীতে সেভেনআপ ভেবে কীটনাশক পানে দুই সহোদর বোনের মৃত্যু
খুলনায় করোনা সংক্রমণে রেকর্ড, একদিনে ৩৫ জন আক্রান্ত
বাংলালিংকের উদ্যোগে অনলাইনে 'স্টে-হোম-কনসার্ট'