ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

সিরাজগঞ্জে কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেলেন ২৪৩ জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
সিরাজগঞ্জে কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেলেন ২৪৩ জন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে গত তিনদিনে হোম কোয়ারেন্টিনে থাকা ২৪৩ জন প্রবাসীকে ছাড়পত্র দেওয়া হয়েছে। ২৪ ঘণ্টায় নতুন করে আর কাউকে কোয়ারেন্টিনে রাখা হয়নি। এখন পর্যন্ত ২৮৩ জন কোয়ারেন্টিনে রয়েছে। 

শুক্রবার (২৭ মার্চ) দুপুরে সিরাজগঞ্জ সিভিল সার্জন অফিসের পরিসংখ্যান কর্মকর্তা মো. হুমায়ুন কবির জানান, বৃহস্পতিবার সকাল পর্যন্ত জেলায় সর্বমোট ৫২৬ জনকে হোম কোয়ারেন্টিনের আওতায় আনা হয়েছিল। এর মধ্যে ১৪ দিন শেষ হওয়ায় তিনদিনে কোয়ারেন্টিনে থাকা ২৪৩ জন প্রবাসীকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

 

সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. মো. জাহিদুল ইসলাম জানান, ২৪ ঘণ্টায় ১৫ জন প্রবাসীকে কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। এছাড়াও বুধবার ১০৮ ও বৃহস্পতিবার ১১০ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। বর্তমানে ২৮৩ জন হোম কোয়ারেন্টিনে রয়েছে। এসব ব্যক্তিদের খোঁজ-খবর রাখা হচ্ছে। যারা কোয়ারেন্টিন মেনে চলবে না তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।  

তিনি আরও বলেন, জেলা ও উপজেলা পর্যায়ে খোলা হয়েছে করোনা মনিটরিং সেল। সেখান থেকে জনগণকে ২৪ ঘণ্টা সব ধরনের সুযোগ-সুবিধা দেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa