ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

১০০ পাউন্ডের কেক কেটে সিসিকে মুজিববর্ষ উদযাপন 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, মার্চ ১৭, ২০২০
১০০ পাউন্ডের কেক কেটে সিসিকে মুজিববর্ষ উদযাপন 

সিলেট: ১০০ পাউন্ড ওজনের কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করেছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)। 

মঙ্গলবার (১৭ মার্চ) সকালে নগর ভবনে কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে জাতির জনকের জন্মশতবর্ষ ও শিশু দিবস উদযাপনে ১০০ পাউন্ডের কেক কাটেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।  
 
এর আগে মুজিববর্ষের ক্ষণগণনা শেষে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সিলেট সিটি করপোরেশনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন শুরু হয়।


 
সকাল ৮টায় নগর ভবন প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন সিলেট সিটি করপোরেশনের মেয়র, কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীরা। পরে নগর ভবনে সবাইকে সঙ্গে নিয়ে কেক কেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করেন সিসিক মেয়র।   
 
এ সময় উপস্থিত ছিলেন- কাউন্সিলর মো. আজম খান, আজাদুর রহমান আজাদ, মখলিছুর রহমান কামরান, সালেহ আহমদ সেলিম, শান্তনু দত্ত শন্তু, মো. তৌফিক বকস, এ বি এম উজ্জ্বল, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহানারা বেগম, সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও যুগ্ম সচিব বিধায়ক রায় চৌধুরী, প্রধান প্রকৌশলী মো. নূর আজিজুর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম, প্রধান রাজস্ব কর্মকর্তা জসিম উদ্দিন, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, প্রধান প্রশাসনিক কর্মকর্তা মো. হানিফুর রহমান প্রমুখ।  
 
এছাড়া দিনব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে- শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনা সভা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণসহ অন্য ভাষণ প্রচার এবং সিসিকের উদ্যোগে মসজিদ, মন্দির, গীর্জা, প্যাগোডায় দোয়া ও প্রার্থনা।
 
বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০২০
এনইউ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa