ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

জাতীয়

বঙ্গবন্ধুর আদর্শ কাজে প্রমাণ করাই জরুরি: মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, মার্চ ১৭, ২০২০
বঙ্গবন্ধুর আদর্শ কাজে প্রমাণ করাই জরুরি: মাশরাফি

নড়াইল: নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক (অব.) মাশরাফি বিন মর্তুজা বলেছেন, বঙ্গবন্ধুর দেওয়া সব ভাষণ আপনারা দেখেছেন এবং শুনেছেন। বঙ্গবন্ধু যে কথাগুলো সব সময় বলে এসেছেন সেই কথাগুলোকে একটি অনুষ্ঠানের ভেতরে সীমাবদ্ধ না রেখে তা আমাদের কাজে প্রমাণ করা জরুরি।

মঙ্গলবার (১৭ মার্চ) সকাল সাড়ে ১০টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এ সময় তিনি আরও বলেন,  শেষ বলে কিছু নেই, আজ থেকেই বঙ্গবন্ধুর আদর্শ মেনে জীবনযাপন শুরু করলেই শুরু করা সম্ভব।

আপনারা এ বিষয়ে সবাই স্বতঃস্ফূর্ত হবেন তাহলেই আমরা সুন্দর একটি জেলা গড়ে তুলতে পারবো ইনশাআল্লাহ।

এর আগে একই স্থানে জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শুভেচ্ছা জানান মাশরাফি।  

এ সময় মাশরাফি নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে প্রশাসন ও সব স্তরের মানুষকে সচেতন হওয়ার অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট এস এম ফজলুর রহমান জিন্নাহ, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, জেলা যুবলীগের আহবায়ক ওহিদুজ্জামানসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

এ সময় সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শুভেচ্ছা জানান স্ব স্ব প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীরা।  

বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে নড়াইল ও লোহাগড়ার আরও কয়েকটি অনুষ্ঠানে অংশগ্রহণ করার কথা রয়েছে মাশরাফির।
 
বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa