ঢাকা, মঙ্গলবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

চলন্ত ট্রেনের বগিতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০৭ ০৪:৫৭:২০ পিএম
চলন্ত ট্রেনের বগিতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত ১

ঢাকা: রাজধানীর গেন্ডারিয়ায় চলন্ত ট্রেনের বগিতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. মীরু (১৮) নামের এক তরুণ আহত হয়েছেন।

শুক্রবার (৬ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে। আহত মীরুকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনার সময় সঙ্গে থাকা আহতের বন্ধু নাইম জানান, তারা নতুন জুরাইনের আলমবাগ এলাকায় থাকেন। মীরু গাড়ি মেরামতের কাজ করেন। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে দুই বন্ধু মিলে গেন্ডারিয়া থেকে ট্রেনে করে কমলাপুর ঘুরতে আসছিলেন।

তিনি আরও জানান, গেন্ডারিয়া থেকে ট্রেনটি ছাড়ার পরই দুই যুবক বগির ভিতরে ঢুকে। ওই দুই যুবক প্রথমে নাইমকে কিলঘুষি দিয়ে তার মোবাইল ছিনিয়ে নেন। এরপর মীরুকে মাথায় দুটি ছুরিকাঘাত করে তার মোবাইল ও মানিব্যাগ নিয়ে পালিয়ে যান। পরে নাইম কমলাপুরে নেমে মীরুকে হাসপাতালে নিয়ে আসেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, মীরুর মাথায় দুটি আঘাত রয়েছে। তবে তার অবস্থা গুরুতর নয়। মীরুর দাবি চলন্ত ট্রেনের ভিতরে তিনি ছিনতাইকারীর হাতে ছুরিকাঘাতে আহত হয়েছেন। বিষয়টি ঢাকা রেলওয়ে থানাকে অবগত করা হয়েছে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিব উল হোসেন জানান, ছিনতাইয়ের ঘটনায় খোঁজখবর নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, মার্চ ০৭, ২০২০
এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa