ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

২৫ গ্রামের সূত্র ধরে দুই কেজি গাঁজা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
২৫ গ্রামের সূত্র ধরে দুই কেজি গাঁজা উদ্ধার

বরিশাল: বরিশাল শহরে পৃথক দু’টি স্থানে অভিযান চালিয়ে দুই কেজি ২৫ গ্রাম গাঁজাসহ মো. রাজু হাওলাদার নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

পাশাপাশি পুলিশি অভিযান টের পেয়ে মো. নাঈম খলিফা নামে এক যুবক পালিয়ে যেতে সক্ষম হয়েছেন। তিনি বরিশাল সদরের কাশিপুর ইউনিয়নের বিল্লাবাড়ি এলাকার মৃত মান্নান খলিফার ছেলে।

আটক রাজু ঝালকাঠির রাজাপুর উপজেলার শিপন হাওলাদারের ছেলে। তিনি বর্তমানে বরিশাল শহরের বৈদ্যপাড়া এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বরিশাল মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) মো. খায়রুল আলম জানান, মহানগরের কাউনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে শহরের পশ্চিম কাউনিয়া সাধুর বটতলা এলাকায় অভিযান চালায়। এ সময় রাজুকে ২৫ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যানুযায়ী এডিসি (উত্তর) মোহাম্মদ আবুল কালাম আজাদের নেতৃত্বে অপর একটি অভিযান চালানো হয়।  

যে অভিযানে মহানগরের এয়ারপোর্ট থানার পূর্ব ইছাকাঠীর শাহ পরান সড়কে মো. নাঈম খলিফার ভাড়া বাসা থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়। তবে সে সময় নাঈম খলিফা পালিয়ে যেতে সক্ষম হন। এ ঘটনায় মামলা দায়ের করার পাশাপাশি আটক রাজুকে আদালতে সোপর্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa