ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

বরিশালে মাদক ব্যবসায়ীর ৯ বছরের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০
বরিশালে মাদক ব্যবসায়ীর ৯ বছরের কারাদণ্ড

বরিশাল: বরিশালে মাদক মামলায় শাওন নামে এক ব্যক্তিকে পৃথক ধারায় ৯ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ৯ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

শাওন নগরের আমিরকুটির এলাকার মৃত আব্দুর সাত্তার খানের ছেলে।

রোববার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে বরিশালের জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক কেএম শহীদ আহমেদ আসামির উপস্থিততে এ রায় ঘোষণা করেন।

মামলা সূত্র জানা যায়, ২০১৬ সালের ২ আগস্ট নগরীর ২৫নম্বর ওয়ার্ডের মোবারক আলী মোল্লা সড়কের পুকুর পাড় থেকে শাওনকে আটক করে র‌্যাব-৮ এর একটি দল। এসময় তার কাছে থেকে ৬৭ পিস ইয়াবা ও ১৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় ওই দিনই র‌্যাবের ডিএডি মামুনুর রশিদ খান বাদী হয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। এরপর একই বছরের ৪ সেপ্টেম্বর আদালতে অভিযোগপত্র জমা দেন থানার উপ-পরিদর্শক (এসআই) মমিনুল ইসলাম।

মামলায় ৯ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক একটি ধারায় সাত বছরের কারাদণ্ড এবং সাত হাজার টাকা অর্থদণ্ড দেন। আরেক একটি ধারায় দুই বছর কারাদণ্ড ও দুই হাজার টাকা অর্থদণ্ড দেন।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa