ঢাকা, মঙ্গলবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

উলিপুরে পরীক্ষা কেন্দ্র থেকে জব্দ ৩০টি মোবাইল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৩ ১১:৫০:১০ পিএম
উলিপুরে পরীক্ষা কেন্দ্র থেকে জব্দ ৩০টি মোবাইল কুড়িগ্রামের উলিপুরে পরীক্ষা কেন্দ্র থেকে জব্দ ৩০টি মোবাইল। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: কুড়িগ্রামের উলিপুর উপজেলায় এসএসসি পরীক্ষার কেন্দ্র থেকে কক্ষ পরিদর্শকের দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের কাছ থেকে বিভিন্ন কোম্পানির ৩০টি মোবাইল ফোন সেট জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) এসএসসি পরীক্ষা চলার সময়ে অভিযান চালিয়ে উলিপুর এমএস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র থেকে এসব মোবাইল ফোন সেট জব্দ করা হয়।

উলিপুর এম এস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে মাধ্যমিক পর্যায়ের কৃষি শিক্ষা পরীক্ষা চলার সময়ে কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা তাসনিম ওই কেন্দ্রের বিভিন্ন কক্ষ পরিদর্শনের সময় নিয়ম বর্হিভূতভাবে শিক্ষকদের কাছে থাকা ৩০ টি মোবাইল জব্দ করেন।

পরে ভারপ্রাপ্ত উলিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবিরের কাছে জব্দ মোবাইল ফোনগুলো হস্তান্তর করেন।

উলিপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রব বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, যে সব শিক্ষকদের কাছ থেকে মোবাইল ফোনগুলো পাওয়া গেছে, তাদেরকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা তাসমীন বাংলানিউজকে জানান, বিধিনিষেধ থাকা সত্ত্বেও কক্ষ পরিদর্শকের দায়িত্ব পালনের সময় শিক্ষকরা মোবাইল ফোন সঙ্গে রেখেছেন। এজন্য এগুলো জব্দ করা হয়েছে। জব্দ করা মোবাইলগুলো জেলা প্রশাসকের দপ্তরে জমা দেওয়াসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়াও চলছে।

বাংলাদেশ সময়:  ১৮৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২০
এফইএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa