ঢাকা, মঙ্গলবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

কুমিল্লা মহাসড়কে ডাকাতের ছুরিকাঘাতে নিহত ব্যবসায়ী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৭ ০৭:৪৭:০৩ পিএম
কুমিল্লা মহাসড়কে ডাকাতের ছুরিকাঘাতে নিহত ব্যবসায়ী প্রতীকী ছবি

কুমিল্লা: কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতের ছুরিকাঘাতে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় দুই ডাকাতকে আটক করা হয়েছে।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) ভোরে মহাসড়কের চান্দিনা উপজেলার গোবিন্দপুরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত তোফাজ্জল মিয়া (৩৫) সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার তেলকুপি এলাকার বাসিন্দা আবু বক্কর সিদ্দিকের ছেলে।

এসময় তার শ্যালক মো. ফয়সল (২৮) আহত হন।

আহত ফয়সল জানান, তারা সিরাজগঞ্জ থেকে কাপড় এনে কুমিল্লার লাকসাম ও চৌদ্দগ্রামসহ বিভিন্ন উপজেলার মার্কেটে পাইকারি দরে বিক্রি করেন। ব্যবসায়িক কাজ শেষে রাতে লাকসাম থেকে পদুয়ার বাজার বিশ্বরোডে এসে ঢাকায় যাওয়ার জন্য তারা ভুল করেই একটি ডাকাতের পিকআপে চড়েন।

তিনি জানান, চান্দিনার গোবিন্দপুরে আসার পর ডাকাতরা তাদের কাছ থেকে কাপড় ও টাকা লুট করে নিতে চাইলে তারা বাধা দেন। বাধা দেওয়ায় ডাকাতরা তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুই ব্যবসায়ীকে ছুরিকাঘাত করার সময় ওই রাস্তা দিয়ে কুমিল্লার কোতয়ালি থানার ছত্রখীল ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শাহিন কাদির বিশেষ অভিযানে যাচ্ছিলেন। ব্যবসায়ীদের চিৎকার শুনে তিনি গাড়ি থামিয়ে ডাকাতদের পিকআপের দিকে এগিয়ে যান। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতেরা পালিয়ে যায়। এসময় সুজন (৩০) নামে এক ডাকাতকে আটক করে পুলিশ।

ছুরিকাঘাতে আহত দুই ব্যবসায়ীকে চান্দিনা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠানো হলে চিকিৎসকরা তোফাজ্জল মিয়াকে মৃত ঘোষণা করেন। অপর আহত ব্যবসায়ী মো. ফয়সলকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে।

পরে শুক্রবার ভোরে দেবপুর ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক নন্দন অভিযান চালিয়ে পালিয়ে যাওয়া অপর এক ডাকাতকে আটক করেন।  

ছত্রখীল পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শাহিন কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২০
এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa