ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

সবজিবোঝাই পিকআপ ভ্যানে ফেনসিডিল, আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২০
সবজিবোঝাই পিকআপ ভ্যানে ফেনসিডিল, আটক ৩

ঢাকা: রাজধানীর কুড়িল বিশ্বরোডে সবজিবোঝাই একটি পিকআপ ভ্যান থেকে ৫১৩ বাতল ফেনসিডিলসহ তিনজনকে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অ্যাডিশনাল ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- ফারাজ মোল্লা (৩১), আনোয়ারুল ইসলাম (৪০) ও রাজু হাসান (৩২)।

কাইয়ুমুজ্জামান খান জানান, সকালে র্যাব-১০ এর একটি দল কুড়িল বিশ্বরোড এলাকায় অভিযান চালায়। এ সময় সবজিবোঝাই একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে ৫১৩ বোতল ফেনসিডিলসহ ওই তিনজনকে আটক করা হয়। একইসঙ্গে তাদের ব্যবহৃত পিকআপ ভ্যান ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়।  

তিনি আরও জানান, আটকরা সবজিবোঝাই পিকআপ ভ্যানে করে ফেনসিডিল দিনাজপুরের হিলি স্থলবন্দর থেকে ঢাকায় নিয়ে আসছিল। তারা পেশাদার মাদকবিক্রেতা। দীর্ঘদিন ধরে তারা দেশের সীমান্ত এলাকা থেকে গাড়ি করে ফেনসিডিল এনে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২০
এমএমআই/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa