ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

রাজশাহীতে মাদকবিরোধী শপথ নিলো শিক্ষার্থীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৬ ঘণ্টা, জানুয়ারী ২৩, ২০২০
রাজশাহীতে মাদকবিরোধী শপথ নিলো শিক্ষার্থীরা শপথ নিচ্ছে’ শিক্ষার্থী। ছবি: বাংলানিউজ

রাজশাহী: ‘মাদককে না বলুন, মুজিববর্ষ উদযাপন করুন’ এই স্লোগানে রাজশাহীতে মাদকবিরোধী শপথ নিয়েছে বিভিন্ন স্কুলের কয়েকশ’ শিক্ষার্থী।

অনুষ্ঠানে প্রায় ৬৫ হাজার বোতল ফেনসিডিল, এক হাজার ২০০ বোতল বিদেশি মদ, ২০ হাজার ইয়াবা ও ৯০ হাজার যৌন উত্তেজক ট্যাবলেটসহ চার কোটি ৬ লাখ টাকার মাদক ধ্বংস করা হয়।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে বিজিবি-১ ব্যাটালিয়ন সদর দফতরে বার্ষিক মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে শপথবাক্য পাঠ করান লে. কর্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) অতিরিক্ত মহাপরিচালক ও রংপুর রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কায়সার হাসান মালিক।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিজিবির রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ ও রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মোকবুল হোসেন, জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহ, আরএমপির উপ-পুলিশ কমিশনার সাইফুল ইসলাম ও বিজিবি-১ ব্যাটেলিয়নের উপ-অধিনায়ক মেজর আসিফ বুলবুল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল কায়সার হাসান মালিক বলেন, রাজশাহীকে মাদকমুক্ত করতে নানা উদ্যোগ নেওয়া হয়েছে। বিশেষ করে সীমান্তে বিজিবির তৎপরতা আরও বাড়ানো হয়েছে।

অনুষ্ঠানে শহীদ কর্নেল কাজী এমদাদুল হক পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, রাজশাহী কলেজ এবং রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের শিক্ষার্থীরা অংশ নেয়।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa