পলাশবাড়ীতে হাতকড়াসহ আসামি ছিনতাই, আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাইবান্ধার ম্যাপ

walton

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় পুলিশের ওপর হামলা চালিয়ে ফরহাদ হোসেন (৪২) নামে একাধিক মামলার এক আসামিকে হাতকড়াসহ ছিনিয়ে নিয়েছে তার সহযোগীরা। 



এসময় পুলিশের এক উপ-পরিদর্শকসহ (এসআই) তিন কনস্টেবল আহত হয়। পুলিশ পরে ছিনিয়ে নেওয়া আসামি ফরহাদ হোসেনসহ এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচ জনকে আটক করে। 

রোববার (১৯ জানুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার মনোহরপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামের টাকশালপাড়ায় এ ঘটনা ঘটে। 

আহত পলাশবাড়ী থানা পুলিশের এসআই কৃষ্ণ চন্দ্র রায়, কনস্টেবল শফি মিয়া ও ডিএমপির কনস্টেবল ওমর ফারুককে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন-পলাশবাড়ী উপজেলার মনোহরপুর গ্রামের টাকশালপাড়ার মৃত খয়বর হোসেনের ছেলে প্রতারণাসহ একাধিক মামলার আসামি ফরহাদ হোসেন, একই এলাকার মৃত সাহেব আলীর ছেলে আফসার আলী (৪৫),  সাইফুল ইসলামের ছেলে আউয়াল মিয়া (২৩), আব্দুস ছাত্তারের ছেলে আব্দুল গনি মিয়া (২৫) ও ছলিম উদ্দিনের ছেলে রফিক মিয়া (৫০)।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুদার রহমান মাসুদ সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে  জানান, প্রতারণাসহ একাধিক মামলার আসামি ফরহাদ হোসেনকে ঢাকার একটি মামলায় গ্রেফতার করতে ডিএমপির দুই পুলিশ সদস্যসহ পলাশবাড়ী উপজেলার হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের কয়েকজন পুলিশ সদস্য রোববার সকালে ওই গ্রামে অভিযান চালায়। ফরহাদকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে তার হাতে হাতকড়া পড়ান পুলিশ। খবর পেয়ে পুলিশের ওপর অতর্কিতভাবে হামলা চালিয়ে হাতকড়াসহ ফরহাদকে ছিনিয়ে নেয় তার সহযোগীরা। এসময় পুলশের তিন সদস্য আহত হন। 

খবর পেয়ে গাইবান্ধা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পুনরায় অভিযান চালিয়ে হাতকড়াসহ ফরহাদকে ওই গ্রাম থেকে গ্রেফতার করে। এছাড়া পুলিশের ওপর হামলার ঘটনায় আরও তিনজনকে আটক করে পুলিশ। 

তিনি আরও জানান, এ ঘটনায় পলাশবাড়ী থানায় পুলিশের এসআই কৃষ্ণ চন্দ্র রায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। 

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: গাইবান্ধা
ফেনী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আলোকচিত্র প্রদর্শনী
মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে প্রবেশকালে আটক ৪ 
জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহান দুর্ঘটনায় নিহত
গ্রন্থমেলায় মুহাম্মদ আসাদুজ্জামানের ‘ভালোবাসার গল্প’
কলকাতার বাংলাদেশ উপদূতাবাসে অন্যরকম একুশ


চুনারুঘাট সীমান্তে ভারতীয় মুদ্রাসহ আটক ৫
শহীদদের ‘স্মৃতিচিহ্ন’ এঁকে পুরস্কার পেলো শিশুরা
অধিনায়কত্বটা এখন উপভোগ করি: মুমিনুল
বাবার প্রতিকৃতির সামনে প্রধানমন্ত্রীর সেলফি
এবার আমিরাতে ১ বাংলাদেশি করোনা ভাইরাসে আক্রান্ত