মানিকগঞ্জে কিশোরকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আহত কাইছি। ছবি: বাংলানিউজ

walton

মানিকগঞ্জ: মানিকগঞ্জে ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরে দৌলতপুর উপজেলার প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের কাইছি (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।



রোববার (১৯ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে। গুরুতর আহত কাইছিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তিন জনকে আটক করেছে।

ছাত্রলীগ কর্মী কাইছির মা সহেলী আক্তার বাংলানিউজকে বলেন, শত্রুতার জেরে রোববার দুপুরে শহরের ৮৮ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে তার ছেলে কাইছির ওপর হামলা করে ছাত্রলীগের একটি গ্রুপ। ধারালো অস্ত্র, রড এবং হাতুড়ি দিয়ে কাইছিকে মারধর করা হয়। এতে কাইছির দুই হাত-পা ভেঙে গেছে এবং মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে প্রথমে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ছাত্রলীগের প্রতিপক্ষ গ্রুপের মিম, কম্পন, তন্ময়, বাবু, নজরুল, সজিব, মুরাদ, ফারুক, পলাশ ও ছোট মিলনসহ আরও কয়েকজন কাইছির ওপর হামলা করে। এর অাগেও অামার ছেলের ওপর হামলা করা হয়েছিল। কিন্ত রাজনৈতিক কারণে সে সময় মামলা করতে পারিনি তবে এবার মামলা করবো।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বাংলানিউজকে বলেন, কাইছি নামে একজন ছাত্রকে কুপিয়ে আহত করা হয়েছে। এ ঘটনায় মিম, কম্পন  ও বাবু নামে তিন জনকে আটক করা হয়েছে। এখনো এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: মানিকগঞ্জ
কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত
শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ২ কলেজছাত্রের
আড়াইহাজারে যুবলীগ নেতাসহ ৫ জনের জেল
ভাষাশহীদদের শ্রদ্ধা জানাতে জ্বলে উঠলো ৫২শ' মোমবাতি
সারাদেশে একুশের প্রথম প্রহরে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধা


গর্বের সঙ্গে বাংলার ব্যবহার চায় ভারতের নদীয়ার প্রতিনিধিদল
ভেঙে পড়লো রাসিক মেয়র লিটনের সংবর্ধনা মঞ্চ
রামুতে বর্ণমালা হাতে হাজারো শিক্ষার্থীর কন্ঠে একুশের গান
ভাষাশহীদদের প্রতি বিরোধী দলীয়নেতা রওশনের শ্রদ্ধা
মাতৃভাষার জন্য ভালোবাসা