যে দলেরই হন না কেন মানুষের কাজ করুন: শামীম ওসমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংসদ সদস্য শামীম ওসমান, ছবি: বাংলানিউজ

walton

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আসুন আমরা মানুষের জন্য কাজ করি। যে দলেরই হন না কেন, যে ধর্মেরই হন না কেন, মানুষের জন্য কাজ করুন। কাজ করুণ দেশটাকে সামনের দিকে এগিয়ে নেওয়ার জন্য।



শনিবার (১৮ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজী কদমতলীর নাভানা সিটি সেন্ট্রাল জামে মসজিদের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

এসময় শামীম ওসমান বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশের জন্য দরকার। উন্নয়নে তার কোনো বিকল্প নেই। আমাদের রাজনীতিতে এখন আসলের চেয়ে নকল বেশি। আমরা ভালো না। কিন্তু শেখ হাসিনা দরকার এ দেশের জন্য। তার জন্য সবাই মন থেকে দোয়া করবেন। আল্লাহ যেন ওনাকে সুস্থ রাখেন। বঙ্গবন্ধুর জন্যও সবাই দোয়া করবেন। তাকে তার পরিবার সহকারে মেরে ফেলা হয়েছে।

তিনি বলেন, এই ডিএনডি এলাকাটা হচ্ছে আমাদের জন্য একটা অভিশাপ। সার্কিট হাউজে সেনাবাহিনীর সঙ্গে বৈঠক করার সময় তারা বলেছিল আমাদের নারায়ণগঞ্জটা একদিন অনেক সুন্দর হবে। এই টোটাল প্রজেক্টটা যখন কমপ্লিট হবে, তখন ঢাকার চেয়ে আমাদের এই ডিএনডি প্রজেক্ট অনেক সুন্দর লাগবে। তখন সিদ্ধিরগঞ্জ কিন্তু আধুনিক এলাকা হিসেবে পরিচিত হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি, নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক আরিফুল হক হাসান, নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূঁইয়া রাজু, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সিদ্ধিরগঞ্জ থানা শাখার আহবায়ক সালাহউদ্দিন আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ০২১০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন: নারায়ণগঞ্জ
পঞ্চগড়ে ভাষা সৈনিক সুলতান বইমেলা শুরু
চুয়াডাঙ্গায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
৬ বছর পর কোন্দলপূর্ণ শিবগঞ্জ উপজেলা আ’লীগের সম্মেলন
'লাইটিং দ্য ফায়ার অব ফ্রিডম' দেখলেন প্রধানমন্ত্রী-রেহানা
ইতালিতে করোনা আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু


ফেনী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আলোকচিত্র প্রদর্শনী
মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে প্রবেশকালে আটক ৪ 
জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহান দুর্ঘটনায় নিহত
গ্রন্থমেলায় মুহাম্মদ আসাদুজ্জামানের ‘ভালোবাসার গল্প’
কলকাতার বাংলাদেশ উপদূতাবাসে অন্যরকম একুশ