নলকূপের হাতলের আঘাতে গৃহবধূ খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নলকূপের হাতলের আঘাতে গৃহবধূর মৃত্যু/ইনসেটে নলকূপের হাতল

walton

গাইবান্ধা: গাইবান্ধার সাঘাটা উপজেলায় সাবানা বেগম (২৭) নামে এক গৃহবধূকে নলকূপের হাতল দিয়ে মাথায় আঘাত করে খুন করা হয়েছে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার কচুয়া ইউনিয়নের গাছাবাড়ি মন্ডলপাড়ায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে দুপুরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। সাবানা বেগম ওই গ্রামের রোকন মিয়ার স্ত্রী।
 
স্থানীয়রা জানায়, সকালে ঘুম থেকে উঠে বাথরুমে যান সাবানা বেগম। এসময় আগে থেকে ওঁৎপেতে থাকা অজ্ঞাতপরিচয় ব্যক্তি পেছন থেকে সাবানার মাথায় আঘাত করে পালিয়ে যায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই সাবানার মৃত্যু হয়।

তাদের অভিযোগ, গত কিছুদিন থেকে গৃহবধূ সাবানা বেগমের সঙ্গে পরিবারের লোকজনের বনিবনা হচ্ছিল না। তাদের ধারণা পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে।

সাঘাটা থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল হোসেন বাংলানিউজকে জানান, খবরপেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

তিনি আরো জানান, এ ঘটনায় সন্ধ্যা ৬টা পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। এছাড়া নিহতের স্বামী কর্মস্থল কুমিল্লা থেকে না ফেরার মামলা দায়ের
হয়নি।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এসএইচ

Nagad
১৫৮ ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান, ৫ লাখ টাকা জরিমানা
নওগাঁয় আরও ২ হাজার করোনা টেস্টিং কিট হস্তান্তর
সাভারে কৃষকের মরদেহ উদ্ধার 
রাজৈর থানার ওসি শওকত জাহানকে প্রত্যাহার     
ইন্দুরকানী ইউএনও অফিসে নিয়োগের কার্যক্রম স্থগিত


স্যাভলনের দামে ঘষামাজা, জরিমানা ১০ হাজার টাকা
বিনামূল্যে করোনা টেস্ট-চিকিৎসাসহ ৪ দফা দাবি ছাত্র ফ্রন্টের
মাগুরায় যুবকের রহস্যজনক মৃত্যু
ওয়ারীতে লকডাউনের মধ্যেও তালিকার দ্বিগুণ লোকের চলাচল
শোলাকিয়ায় জঙ্গি হামলার চার বছর, জড়িতদের ফাঁসি দাবি