আশুলিয়ায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আশুলিয়ায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

walton

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় চার কিলোমিটার এলাকার প্রায় চার হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এ সময় জব্দ করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগে ব্যবহৃত রাইজার, নিম্নমানের পাইপ, চুলা ও রেগুলেটর।

মঙ্গলবার (১৪ জানুযারি) সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার ছয়তলা, বেরন, মোল্লাবাজার এলাকায় অভিযান পরিচালনা করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (বিপণন) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

তিনি জানান, অবৈধভাবে বাসা বাড়িতে নেওয়া গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযানের নিয়মিত অংশ হিসেবে এ এলাকাগুলোর সব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযান পরিচালনা করে চার কিলোমিটার এলাকার অবৈধভাবে নেওয়া প্রায় চার হাজার আবাসিক গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়। এসময় জব্দ করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগে ব্যবহৃত রাইজার, নিম্নমানের পাইপ, চুলা ও রেগুলেটর।

তিনি আরও বলেন, রাষ্ট্রীয় সম্পদের চুরি করে কিছু অসাধু ব্যক্তি এ সংযোগগুলো দিয়েছে। এই সংযোগগুলো বন্ধ করতে আমাদের অভিযান অব্যাহত থাকবে। এছাড়া অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারী ও ব্যবহারকারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এরই মধ্যে ২২ জনর বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

অভিযানে উপস্থিত ছিলেন- সাভার তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক মহিউদ্দীন আহম্মেদ, আমিনুল ইসলাম, সহ-ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান, উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদও ঠিকাদার মনির হোসেনসহ তিতাসের অন্যান্য কর্মকর্তারা। অভিযানে স্থানীয় প্রশাসন ও তিতাসের প্রায় ৮০ জনের একটি দল অংশ নেয়।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
এসএইচ

Nagad
পিরোজপুরে ভার্চ্যুয়ালি আদালত পরিচালনা বন্ধের দাবি
সিলেটে বৃদ্ধকে বেঁধে নির্যাতন, স্ত্রীসহ ৩ ছেলে আটক
চুরির জন্য তাদের টার্গেট বিকাশ ও মোবাইল দোকান
১৫৮ ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান, ৫ লাখ টাকা জরিমানা
নওগাঁয় আরও ২ হাজার করোনা টেস্টিং কিট হস্তান্তর


সাভারে কৃষকের মরদেহ উদ্ধার 
রাজৈর থানার ওসি শওকত জাহানকে প্রত্যাহার     
ইন্দুরকানী ইউএনও অফিসে নিয়োগের কার্যক্রম স্থগিত
স্যাভলনের দামে ঘষামাজা, জরিমানা ১০ হাজার টাকা
বিনামূল্যে করোনা টেস্ট-চিকিৎসাসহ ৪ দফা দাবি ছাত্র ফ্রন্টের