চুনারুঘাটে সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গ্রেফতার। প্রতীকী ছবি

walton

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দিমাগুরুন্ডা গ্রামে চলাচলের রাস্তাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ইউনুছ আলী (৩৫) নামে আহত এক অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।



সোমবার (১৩ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১২টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ইউনুছ দিমাগুরুন্ডা গ্রামের কিতাব আলীর ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, চলাচলের একটি রাস্তাকে কেন্দ্র করে গত ৭ জানুয়ারি বিকেলে দিমাগুরুন্ডা গ্রামের ইউনুছ আলী এবং নুরুল হকের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।  এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়। আহতদের মধ্যে গুরুতর ইউনুছ আলীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিনগত রাতে তিনি মারা যান।

ইউনুছ আলীর পক্ষের আব্দুল ওয়াহেদ খান সেনা মিয়া বাদী হয়ে মঙ্গলবার সকালে ১০ জনকে আসামি করে চুনারুঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার আসামি ওই গ্রামের মৃত আব্দুল গনির দুই ছেলে আব্দুল জলিল প্রকাশ কমলা মিয়া (৭০) ও তার ভাই আব্দুল হাইকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক জানান, মরদেহের ময়নাতদন্ত শেষ হয়েছে। এ ঘটনায় গ্রেফতার দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের ধরতে পুলিশ অভিযান পরিচালনা করছে।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: হবিগঞ্জ গ্রেফতার
চুয়াডাঙ্গায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
৬ বছর পর কোন্দলপূর্ণ শিবগঞ্জ উপজেলা আ’লীগের সম্মেলন
'লাইটিং দ্য ফায়ার অব ফ্রিডম' দেখলেন প্রধানমন্ত্রী-রেহানা
ইতালিতে করোনা আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু
ফেনী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আলোকচিত্র প্রদর্শনী


মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে প্রবেশকালে আটক ৪ 
জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহান দুর্ঘটনায় নিহত
গ্রন্থমেলায় মুহাম্মদ আসাদুজ্জামানের ‘ভালোবাসার গল্প’
কলকাতার বাংলাদেশ উপদূতাবাসে অন্যরকম একুশ
চুনারুঘাট সীমান্তে ভারতীয় মুদ্রাসহ আটক ৫