ঢাকা, বৃহস্পতিবার, ১৫ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

নাটোরে ছিনতাইয়ের অভিযোগে যুবকের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৭ ঘণ্টা, জানুয়ারী ১৩, ২০২০
নাটোরে ছিনতাইয়ের অভিযোগে যুবকের কারাদণ্ড

নাটোর: নাটোরের রাজবাড়িতে বেড়াতে আসা এক দম্পতিকে উত্ত্যক্ত করাসহ টাকা ও মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগে ওসামা-বিন-আবিদ (২০) নামে এক যুবককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

রোববার (১২ জানুয়ারি) সন্ধ্যার দিকে শহরের মাদ্রাসা মোড় থেকে তাকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. আবু হাসান তাকে এক মাস বিনাশ্রম কারাদণ্ড দেন।

 

ওসামা বিন আবিদ নাটোর শহরের বড়হরিশপুর এলাকার সৈয়দ আবিদুর রহমান মুক্তার ছেলে।

নাটোর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. আবু হাসান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, নাটোর রাজবাড়ীতে ঘুরতে আসা  এক দম্পতিকে উত্ত্যক্ত করে তাদের কাছ থেকে কিছু টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় স্থানীয় বখাটে কয়েক যুবক।  

পরে ওই দম্পতির অভিযোগের প্রেক্ষিতে এবং সিসিটিভির ফুটেজ দেখে অপরাধী চক্রের এক সদস্যকে কৌশলে মাদ্রাসা মোড় থেকে আটক করা হয়। পরে অপরাধমূলক বল প্রয়োগের জন্য দণ্ডবিধি অনুযায়ী মোবাইল কোর্ট আইন ২০০৯ এর আওতায় তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa