php glass

ঠাকুরগাঁওয়ে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ আরোহী নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ঠাকুরগাঁওয়ে পৃথক ৩টি মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ আরোহী প্রাণ হারিয়েছেন। রোববার বিকেল ও রাতে এ দুর্ঘটনাগুলো ঘটে। এ ঘটনায় তারা গুরুতর আহত হন এবং সোমবার সবাই মারা যান। নিহতরা হলেন, সদর উপজেলার লাহিড়ীহাট গ্রামের রূপবান রাণী (৪০), একই উপজেলার জালালী গ্রামের রবি (৩২) ও হরিপুর উপজেলার জাদবপুর গ্রামের নছিবুল হক (২৪)।

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে পৃথক ৩টি মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ আরোহী প্রাণ হারিয়েছেন। রোববার বিকেল ও রাতে এ দুর্ঘটনাগুলো ঘটে। এ ঘটনায় তারা গুরুতর আহত হন এবং সোমবার সবাই মারা যান। নিহতরা হলেন, সদর উপজেলার লাহিড়ীহাট গ্রামের রূপবান রাণী (৪০), একই উপজেলার জালালী গ্রামের রবি (৩২) ও হরিপুর উপজেলার জাদবপুর গ্রামের নছিবুল হক (২৪)।

এলাকাবাসী জানায়, রোববার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার মধুপুর গ্রামের ডিজেন নাথ তার শাশুড়িকে নিয়ে মোটরসাইকেল যোগে শ্বশুরবাড়ি লাহিড়ীহাট যাচ্ছিলেন। পথিমধ্যে খোঁচাবাড়িহাট এলাকায় চলন্ত মোটরসাইকেল থেকে শাশুড়ি রূপবান রাণী (৪০) পড়ে গিয়ে গুরুতর আহত হন। তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হলে সোমবার ভোরে মারা যান।

অপরদিকে, সদর উপজেলার জালালী গ্রামের পবিত্র কুমারের পুত্র রবি (৩২) বাড়ি থেকে মোটরসাইকেল বের করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে মোটরসাইকেলটি  দেওয়ালে গিয়ে আঘাত করলে তিনি মারাত্মক আহত হন। ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হলে তিনি সেখানে মারা যান।

এদিকে, একই দিন বিকেলে হরিপুর উপজেলার যাদবপুর গ্রামের খলিলুর রহমানের পুত্র নছিবুল হক (২৪) মোটরসাইকেলযোগে উপজেলা শহরে আসছিলেন। পথে ভাতুরিয়া রামপুর নামক স্থানে আসার পর তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে মোটরসাইকেলটি রাস্তার পাশের একটি গাছে ধাক্কা দেয়। এতে নছিবুল গুরুতর আহত হন। দিনাজপুর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

এ ঘটনায় থানায় পৃথক পৃথক মামলা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১০

সৈয়দপুরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধা নিহত
লোকসানের বোঝা মাথায় নিয়ে আমন চাষ
‘সোনার চর’ ঘিরে হচ্ছে এক্সক্লুসিভ পর্যটন কেন্দ্র
নির্ধারিত সময়েই সম্মেলনের প্রস্তুতি নিচ্ছে আওয়ামী লীগ
মেসিকে খুশি রাখতেই নেইমার ‘নাটক’!


'১১ দিনের বাচ্চা নিয়ে রাস্তায়-রাস্তায় ঘুরছি'
ফতুল্লায় অটো ও ব্যাটারির দোকানে অগ্নিকাণ্ড
ত্রিপুরায় ১৫ লাখ রুপির মাদক জব্দ
বেনাপোলে সাড়ে ১৭ লাখ ভারতীয় রুপিসহ আটক ১
নেতাজির ‘মৃত্যুদিন’ উল্লেখ করল পিআইবি, বিতর্ক ভারতজুড়ে