ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

জাতীয়

তাহিরপুরে ৪ দিন পর মিললো শিশুর বস্তাবন্দি মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, জানুয়ারী ১১, ২০২০
তাহিরপুরে ৪ দিন পর মিললো শিশুর বস্তাবন্দি মরদেহ 

সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় নিখোঁজ হওয়ার চার দিন পর তোফাজ্জল হোসেন (৭) নামে এক শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১১ জানুয়ারি) সকালে উপজেলার চারাগাঁও সীমান্তের বাঁশতলা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
তোফাজ্জল উপজেলার শ্রীপুর উওর ইউনিয়নের সীমান্তগ্রাম বাঁশতলার জুবায়েল হোসেনের ছেলে ও বাঁশতলা দারুল হেদায়েত মাদ্রাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও স্বজনরা জানান, শিশু তোফাজ্জল হোসেন গত বুধবার বিকেলে নিজ গ্রাম থেকে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার পর অপহরণ সন্দেহে পরদিন বৃহস্পতিবার পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ করা হয়। পরে পুলিশ ওই শিশুর সন্ধান পেতে দেশের সব থানায় বার্তা ও ই-মেইল পাঠায়।

চারদিন পর শনিবার সকালে উপজেলার বাঁশতলা গ্রামের জুবায়েলের প্রতিবেশীর বাড়ির পেছন থেকে বস্তাবন্দি অবস্থায় শিশু তোফাজ্জলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এদিকে ঘটনায় জড়িত সন্দেহে উপজেলার বাঁশতলা গ্রামের কালা মিয়া ও তার ছেলে সেজাউল কবিরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।  

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান বাংলানিউজকে বলেন, ময়না-তদন্তের জন্য শিশুটির মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa