ঢাকা, রবিবার, ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১ সফর ১৪৪২

জাতীয়

হাওরের ওপর দিয়ে ১৩ কিলোমিটার উড়াল সড়ক হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
হাওরের ওপর দিয়ে ১৩ কিলোমিটার উড়াল সড়ক হবে

সুনামগঞ্জ: পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান বলেছেন, দুর্নীতি রোধ করতে আমাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। দুর্নীতির বিরুদ্ধে আইন রয়েছে। কিন্তু সেই আইনের ফাঁক দিয়ে অনেক অপরাধী বের হয়ে যায়। আমরা প্রকল্প নেওয়ার আগে অনেক যাচাই-বাছাই করি। কিন্তু বেশি যাচাই-বাছাই করতে গেলে আবার অনেক সময় নষ্ট হয়ে যায়।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নবনির্মিত কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

মান্নান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান পিছিয়ে পড়া মানুষের উন্নয়ন করতে।

আমি সুনামগঞ্জের উন্নয়নে কাজ করে যাচ্ছি। বিশ্ববিদ্যালয়সহ নানা প্রকল্প হাতে রয়েছে। সুনামগঞ্জ জেলা সদরের সঙ্গে রেল যোগাযোগ খুবই দ্রুত সময়ে হবে।

তিনি বলেন, আমার কাছে কোনো বৈষম্য নেই। আমি উচ্চ শিক্ষিত নিজেকে দাবি না করলেও কিছু পড়াশোনা করেছি। যারা পড়াশোনা করে তাদের মধ্যে বৈষম্য বলে কিছু থাকে না। আমি সুনামগঞ্জকে যেভাবে দেখি একই ভাবে পঞ্চগড়কেও দেখি। আমি চাই দেশের উন্নয়ন হোক। সকল মানুষ সুখে শান্তিতে থাকুক।

পরিকল্পনা মন্ত্রী বলেন, হাওরের ওপর দিয়ে সুনামগঞ্জ-নেত্রকোনা সড়ক হবে। সেজন্য আমাদের ৫-৬ হাজার কোটি টাকা খরচ হবে। প্রায় ১৩ কিলোমিটার উড়াল সড়ক করা হবে। এটি বাস্তবায়নে একটু সময় লাগবে।

এ সময় উপস্থিত ছিলেন- সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল  আহাদ, পুলিশ সুপার মিজানুর রহমান, মেয়র নাদের বখত, আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট চাঁন মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান আবুল কালাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa