php glass

ভাতার দাবিতে জবিতে চতুর্থ শ্রেণীর কর্মচারীদের বিক্ষোভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

পরীক্ষার ডিউটি ভাতার দাবিতে সোমবার বিক্ষোভ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মচারীরা। তারা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে বিক্ষোভ করে।

ঢাকা: পরীক্ষার ডিউটি ভাতার দাবিতে সোমবার বিক্ষোভ করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মচারীরা। তারা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে বিক্ষোভ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শতাধিক কর্মচারী সকালে ক্যাম্পাসের ভাস্কর্য চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করেন। ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে তারা প্রশাসনিক ভবনের সামনে অবস্থান নেন।

চতুর্থ শ্রেণীর কর্মচারী মো. হাসান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, বিভিন্ন সময় ২৭টি পরীক্ষার ডিউটি করে মাত্র দশটিতে তার নাম অন্তর্ভূক্ত করা হয়েছে। এভাবে শতাধিক কর্মচারীর ডিউটি অনেক কম দেখানো হয়েছে।

অভিযোগ অস্বীকার করে পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের উপদেষ্টা মো.জহিরুল ইসলাম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের কর্মচারী হিসেবে তাদের নিয়মিত কাজ করতে হবে। সব কর্মচারীকে পরীক্ষা ডিউটির আওতায় আনা সম্ভব হয় না। কিন্ত কর্মচারীরা না বুঝে ডিউটি ভাতা দাবি করছে।’

এব্যাপারে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মেসবাহউদ্দিন আহমেদ বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘কর্মচারীদের ভাতা কোথায় কীভাবে কম হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।’

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১০

ksrm
জবিতে ভর্তি আবেদনের চূড়ান্ত তালিকা প্রকাশ
কক্সবাজারে ছাত্রলীগ সভাপতিসহ ৪ জনকে কোপালো সন্ত্রাসীরা
চ্যানেলমুখে নাব্য সংকট, রাতে চলছে মাত্র ৪ ফেরি
ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে ভাঙচুর-মারধরের অভিযোগে মামলা
মাহিন্দ্রার পেছনে মোটরসাইকেলের ধাক্কা, চালক নিহত


চার্জার মেরামতকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোচালকের মৃত্যু
টেকনাফে ওয়ার্ড যুবলীগ সভাপতিকে গুলি করে হত্যা
বাংলাদেশের বিশ্ববিদ্যালয়ের র‌্যাংকিং উন্নয়নে প্রস্তাব
রপ্তানি বেড়েছে চামড়াজাত পণ্যের, কমেছে চামড়ার
দেশ নিয়ে চাওয়া পাওয়া