উজিরপুরে প্রতিপক্ষের হামলায় আহত কৃষকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উজিরপুর

walton

বরিশাল: বরিশালের উজিরপুরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত কৃষক চিত্ত রঞ্জন সরকারের (৫০) মৃত্যু হয়েছে।

শনিবার (১৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চিত্ত রঞ্জন উপজেলার জল্লা ইউনিয়নের পীরেরপাড় গ্রামের বাসিন্দা।

মৃত চিত্ত রঞ্জনের ছোট ভাই সুভাষ জানান, গত সোমবার (৯ ডিসেম্বর) চিত্ত রঞ্জন ছেলেকে স্কুল থেকে আনতে যাওয়ার পথে আগে পরিকল্পিতভাবে একই এলাকার ব্রজেন্দ্র নাথ সরকার, তার স্ত্রী শিখা রানী সরকার, সৈকত সরকার, অখিল সরকার, নিখিল সরকার, সঞ্জয় সরকারসহ সাত থেকে আটজন মিলে তাকে ডেকে নিয়ে যান। পরে তাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করেন তারা।

এ অবস্থায় অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে। অবস্থার অবনতি হলে সেখান থেকে চিকিৎসকরা তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

মৃত চিত্ত রঞ্জনের বড় ভাই সত্য রঞ্জন সরকার জানান, হামলার ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। শনিবার বিকেলে চিত্ত রঞ্জনের মৃত্যুর বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে। পাশাপাশি মামলার প্রস্তুতি নিয়েছেন তারা। 

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, চিত্ত রঞ্জনের মৃত্যুর বিষয়টি তার স্বজনরা জানিয়েছে। তবে এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। মামলা হলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন: বরিশাল
ইভিএমসহ ভোটের পরিস্থিতি চার রাষ্ট্রদূতকে জানালো ইসি 
চা শ্রমিকদের মজুরি বৃদ্ধির দাবিতে গোলটেবিল বৈঠক
নারায়ণগঞ্জকে হারালো ময়মনসিংহ
গোল করেও ইন্টারকে জেতাতে পারলেন না আর্জেন্টিনার মার্তিনেজ 
মুজিববর্ষ উপলক্ষে শত লাখ বৃক্ষচারা রোপন করা হবে


লেভেল প্লেয়িং ফিল্ড নেই, কূটনীতিকদের জানালো বিএনপি
বৃহস্পতিবার ঢাকাবাসীকে ইভিএমের ব্যবহার শেখাবে ইসি
বিএনপির ভোট করার অভ্যাস নেই: আইনমন্ত্রী 
পিকআপভ্যানের মুরগির খাঁচা থেকে গাঁজা জব্দ, আটক ৩
ক্যারিয়ারের শেষ টেস্ট খেলতে নেমে শাস্তি পেলেন ফিল্যান্ডার