ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

ফার্নিচারের দোকান থেকে সরকারি চাল উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
ফার্নিচারের দোকান থেকে সরকারি চাল উদ্ধার

বরিশাল: বরিশালের উজিরপুরে ফার্নিচারের দোকান থেকে সাত বস্তায় ২১০ কেজি সরকারি চাল উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৪ ডিসেম্বর) বিকেলে উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের নারায়ণপুর বাজারের রতন সমাদ্দারের ফার্নিচারের দোকান থেকে এ চাল উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইউনিয়ন পরিষদের সদস্য মোজাম্মেল হোসেন হতদরিদ্রদের মাঝে বিতরণের জন্য সরকারের দেওয়া এ চাল ওই দোকানে লুকিয়ে রেখেছিলেন।

পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন দিয়ে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা, মডেল থানার এস আই মানিকসহ একটি দল ঘটনাস্থল থেকে ২১০ কেজি চাল উদ্ধার করেন।

উদ্ধার করা চাল পরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা. দেলোয়ারের কাছে জিম্মায় রাখা হয়।

তবে এসময় ইউনিয়ন পরিষদের সদস্য মোজাম্মেল হোসেনকে ঘটনাস্থলে পাওয়া যায়নি।  

চাল উদ্ধারের বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাস জানান, বিতরণের জন্য চাল উদ্ধার করার পর তা ইউপি চেয়ারম্যানের জিম্মায় দেওয়া হয়েছে। তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।   

এদিকে ইউপি সদস্য মোজাম্মেল হোসেন সাংবাদিকদের বলেন, সুবিধাভোগীরাই ওই দোকানে চাল লুকিয়ে রেখেছিল। এ সুযোগকে কাজে লাগিয়ে আমার প্রতিপক্ষরা আমাকে ফাঁসানোর চেষ্টা করছে।  

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এমএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa