ঢাকা, শনিবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

জাতীয়

ট্রিপল মার্ডার: প্রবাসীর স্ত্রীর তিনদিনের রিমান্ড মঞ্জুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৯
ট্রিপল মার্ডার: প্রবাসীর স্ত্রীর তিনদিনের রিমান্ড মঞ্জুর

বরিশাল: বরিশালের বানারীপাড়ার ট্রিপল মার্ডারের মামলার অন্যতম আসামি ও বাড়ির মালিক প্রবাসী আব্দুর রবের স্ত্রী মিশরাত জাহান মিশুকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (০৯ ডিসেম্বর) দুপুরে মিশুকে বানারীপাড়া থেকে বরিশালে আদালতে পাঠানো হয় এবং থানা পুলিশের পক্ষ থেকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়।  

পরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. মনিরুজ্জামান তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রোববার (০৮ ডিসেম্বর) রাতে পুলিশ মিশুকে তার নিজ বাসা থেকে গ্রেফতার করে বলে জানান বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল।

এর আগে শুক্রবার (০৬ ডিসেম্বর) গভীর রাতে  বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর গ্রামের সাবেক আলম মেম্বার বাড়ির কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের বাসার তিনজনকে নির্মমভাবে হত্যা করা হয়।

শনিবার (০৭ ডিসেম্বর) সকালে কুয়েত প্রবাসী আব্দুর রব ও হাসান মাহমুদের মা মরিয়ম বেগম (৭০), খালাতো ভাই ভ্যানচালক ইউসুফ (২২) ও মেজ বোন মমতাজের জামাই অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক মো. শফিকুল আলমসহ (৬০) তিন জনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় পুলিশ ভণ্ড ফকির জাকির হোসেন (৪০) ও তার সহযোগী জুয়েল হাওলাদার (৩২) কে বিভিন্ন আলামতসহ গ্রেফতার করে। রোববার (৮ ডিসেম্বর) তারা উভয়ই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এর পরপরই এ হত্যাকান্ডের ঘটনায় নিহত মরিয়ম বেগমের বড় ছেলের স্ত্রী মিশরাত জাহান মিশুকে গ্রেফতার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
এমএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa