php glass

সাতক্ষীরায় ২০ লাখ টাকা মূল্যের ভারতীয় পণ্য উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সাতীরায় প্রায় ২০ লাখ টাকা মূল্যের ভারতীয় শাড়ি ও পোশাকসহ কেমিক্যাল ও চেতনানাশক ওষুধ উদ্ধার করেছে বিডিআর। চোরাচালানবিরোধী টাস্কফোর্সের অভিযান চালিয়ে রোববার শহরের আবাসিক হোটেল আল আরাফাহ থেকে এসব পণ্য উদ্ধার করা হয়।

সাতক্ষীরা: সাতীরায় প্রায় ২০ লাখ টাকা মূল্যের ভারতীয় শাড়ি ও পোশাকসহ কেমিক্যাল ও চেতনানাশক ওষুধ উদ্ধার করেছে বিডিআর। চোরাচালানবিরোধী টাস্কফোর্সের অভিযান চালিয়ে রোববার শহরের আবাসিক হোটেল আল আরাফাহ থেকে এসব পণ্য উদ্ধার করা হয়।
 
বিডিআর জানায়, গোপন সূত্রে খবর পেয়ে চোরাচালানবিরোধী টাস্কফোর্সের ম্যাজিস্ট্রেট আলমগীর হোসেনের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এ সময় চোরাচালানীরা পালিয়ে যায়। ঈদ উপলক্ষ্যে এসব পণ্য চোরাচালান করা হয় বলে বিডিআরের পক্ষ থেকে জানানো হয়। উদ্ধারকৃত পণ্য সাতক্ষীরা কাস্টমস গোডাউনে জমা দেওয়া হয়েছে।

সাতক্ষীরায় রোববার দুপুরে যাত্রীবাহী বাসে তল্লাশি সাতীরার নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম আজহারুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত লাধিক টাকা মূল্যের বিষাক্ত কেমিক্যাল, চেতনানাশক ওষুধ ও ভারতীয় নিম্নমানের কীটনাশক জব্দ করেছে।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

সাতীরা সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) শাহজাহান খান জানান, ঈদকে সামনে রেখে চেতনানাশক এসব বিষাক্ত ক্যামিক্যাল ভারত থেকে নিয়ে আসছিল একটি সংঘবদ্ধ চোরাচালানী চক্র। এসব বিষাক্ত ওষুধ প্রয়োগ করে মানুষকে কৌশলে অচেতন করে সর্বস্ব লুট করে নেওয়ার উদ্দেশ্যে তা ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে নিয়ে যাওয়া হচ্ছিল।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১০

বকশীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ব্যবসায়ীর মৃত্যু
প্রতিবন্ধী শিক্ষাপ্রতিষ্ঠান করতে লাগবে ৭৫ জন শিক্ষার্থী
ঘোলা পানিতে মাছ শিকারিদের সতর্ক করলেন চেয়ারম্যান কালাম
মানিকগঞ্জে তৈরি পোশাকের শো-রুম মালিককে জরিমানা
মিলনের সঙ্গে প্রথমবার জুটি বাঁধলেন তানহা


১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার আসামি একদিনের রিমান্ডে
সিলেট নগরে মিললো ৬ বিষধর সাপ
কমলাপুরে ট্রেনের বগিতে মিললো মাদ্রাসাছাত্রীর মরদেহ
ডেঙ্গু আক্রান্তের সংখ্যায় নিম্নগতি: স্বাস্থ্য অধিদপ্তর
কোহলির ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন স্মিথ