ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

খুলনা-৬ আসনের এমপি বাবুর মা আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
খুলনা-৬ আসনের এমপি বাবুর মা আর নেই

খুলনা: খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য (এমপি) ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আক্তারুজ্জামান বাবুর মা ফাতিমা খানম (৬৮) আর নেই (ইন্নালিল্লাহি … রাজিউন)।

তিনি দীর্ঘদিন ভারতের ভেলরের সিএমসি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখান থেকে তাকে রোববার (২৪ নভেম্বর) সকালে খুলনায় নিয়ে আসার পথে বাংলাদেশ সীমান্ত পার হওয়ার পরে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মরহুমা স্বামী, তিন ছেলে, আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমা দীর্ঘদিন ধরে পাকস্থলীসহ নানা জটিলতায় ভুগছিলেন।

খুলনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. আবু সাঈদ খান বিষয়টি নিশ্চিত করেছেন।

সংসদ সদস্য মো. আক্তারুজ্জামান বাবুর ব্যক্তিগত সহকারী (পিএ) মো. তসলিম হুসাইন তাজ বাংলানিউজকে বলেন, মরহুমার প্রথম জানাজা রূপসা উপজেলার রাজাপুর ঈদগাহ ময়দানে রাজাপুরের সোমবার সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। এছাড়া বাদ আছর পাইকগাছার গড়ইখালী বাজার আলমশাহ ঈদগাহ মাঠে জানাজা শেষ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে এমপি বাবুর মায়ের মৃত্যুর সংবাদে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মহানগর আওয়ামীলীগের সভাপতি ও খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা সভাপতি ও জেলা পরিষদের চেয়াম্যান শেখ হারুনুর রশিদসহ দলীয় নেতারা।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa