php glass

গোপালগঞ্জে ইডেনের ছাত্রী মিতা হত্যা: আরও একজন আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

গোপালগঞ্জে ইডেন কলেজের ছাত্রী মেধাবী ছাত্রী সাদিয়া নূর মিতা হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ রুমান শেখ (২২) নামে এক কলেজ ছাত্রকে আটক করেছে। আটককৃত রুমন শহরের মিয়াপাড়ার জাহাঙ্গীর শেখের ছেলে।

গোপালগঞ্জ: গোপালগঞ্জে ইডেন কলেজের ছাত্রী মেধাবী ছাত্রী সাদিয়া নূর মিতা হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ রুমান শেখ (২২) নামে এক কলেজ ছাত্রকে আটক করেছে। আটককৃত রুমন শহরের মিয়াপাড়ার জাহাঙ্গীর শেখের ছেলে।

রোববার শহরের স্বর্নপট্টি থেকে পুলিশ তাকে আটক করে।

এর আগে বৃহস্পতিবার হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ শহরের মিয়াপাড়া থেকে মিতার চাচাতো ভাই সামসুর রহমান জনি (২৭), আনোয়ার হোসেন মনি (২৮), চাচাত বোন ইসরাত জাহান শ্রাবণী (১৬), প্রতিবেশী মাসুম বিল্লাহ (২৭) ও জসিমুল ইসলাম জগলুলকে ( ২৮) গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের ৩ দিনের রিমান্ডে নিয়ে পুলিশ রোববার থেকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

কলেজ ছাত্রী মিতার পিতা মো. লিয়াকত হোসেন মোল্লা বলেন, ‘আতঙ্কে বাসা থেকে ছোট মেয়েকে নিরাপদ স্থানে পাঠিয়ে দিয়েছি। ভয়, আতঙ্ক ও অজানা আশঙ্কার মধ্য দিয়ে আমাদের পরিবারের দিন কাটছে।’

গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আমিনুর রহমান জানান, হত্যা মামলার তদন্তে চলছে। আমরা এ শিগগিরই এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে পারব।

উল্লেখ্য, মঙ্গলবার শহরের মিয়াপাড়ার বকুলতলা রোডের বাসার কাছে একটি পুকুর থেকে মিতার লাশ পাওয়া উদ্ধার করা হয়। এ ঘটনায় মিতার বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১০

বিয়ের আসরে বোমা হামলায় সব হারিয়ে নিঃস্ব বর
বিএনপি আদালতে ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ: কাদের
ঈশ্বরদীতে অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ     
মঙ্গলবার থেকে মশানিধনে চিরুনি অভিযান
ঝিনাইদহে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ ২ জনের যাবজ্জীবন


আসছে ধারাবাহিক নাটক ‘বেমানান’
ক্রেডিট কার্ড ব্যবহারে শরিয়তের বিধান
রাষ্ট্রীয় কাঠামো পরিবর্তনে নাশকতার টার্গেট
ব্যর্থ মন্ত্রীরা অর্বাচীনের মতো কথা বলছেন: ফখরুল
রুয়েট শিক্ষককে লাঞ্ছনার প্রতিবাদে মানববন্ধন