ঢাকা, বৃহস্পতিবার, ১৫ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

ফরিদপুরে ৫ বছর বয়সী শিশু ধর্ষণের অভিযোগ, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
ফরিদপুরে ৫ বছর বয়সী শিশু ধর্ষণের অভিযোগ, আটক ১

ফরিদপুর: ফরিদপুরে পাঁচ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ অভিযোগে সামাদ মোল্লা নামে ষাটোর্ধ্ব এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। 

শনিবার (২৩ নভেম্বর) রাতে সদর উপজেলা থেকে সামাদ মোল্লাকে আটক করে পুলিশ।

শিশুটির পিতা দিনমজুর অভিজিত সরকার জানান, শনিবার বিকেলে পাশের বাড়ির ফ্রিজে রাখা মাংস ও পানি আনতে শিশুটির মা ও বোন বাড়ির বাইরে যান।

সে সময় শিশুটিকে একা পেয়ে ঘরে ঢুকে প্রতিবেশী সামাদ মোল্লা তাকে ধর্ষণ করে। বাড়িতে ফিরে এ অবস্থা দেখতে পেয়ে শিশুটির মা চিৎকার করলে প্রতিবেশীরা গিয়ে ওই সামাদকে আটক করে।

শিশুটির মা ফুলি রানী দাস জানান, প্রতিবেশী সামাদ মোল্লা প্রায়ই তাদের বাড়িতে আসা-যাওয়া করতেন। ‘নানা’ সম্বোধন করায় আদরের অজুহাতে শিশুটিকে কোলে নিতেন ওই ব্যক্তি। ৫ বছরের শিশুর সঙ্গে এমন নিষ্ঠুর আচরণের জন্য তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন ফুলি রানী দাস।

এদিকে খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার উদ্দেশ্যে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। রাতেই ধর্ষণের অভিযোগে সামাদ মোল্লাকে আটক করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ফরিদপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন।

বাংলাদেশ সময়: ০৭৩১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯ 
এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa