ঢাকা, বৃহস্পতিবার, ১৫ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

সাভারে নিখোঁজ ছাত্রী কুমিল্লা থেকে উদ্ধার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
সাভারে নিখোঁজ ছাত্রী কুমিল্লা থেকে উদ্ধার

সাভার (ঢাকা): সাভারের বাসার সামনে খেলতে গিয়ে শান্তা ইসলাম সেবা (১১) নামের চতুর্থ শ্রেণির এক স্কুল ছাত্রী নিখোঁজের দশ ঘণ্টা পর কুমিল্লা থেকে তাকে উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় এক যুবককেও আটক করা হয়েছে।

রোববার (২৪ নভেম্বর) রাত ২টার দিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয় শান্তাকে।

এর আগে শনিবার (২৩ নভেম্বর) সকালে সাভারের ব্যাংক কলোনী এলাকা থেকে সে নিখোঁজ হয়।

পরে নিখোঁজ শান্তার বাবা সাভার থানায় একটি সাধারণ ডাইরি করেন। রাত আটটার দিকে কুমিল্লার টাউনহল এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধার শান্তা ইসলাম সেবা সাভারের ব্যাংক কলোনী এলাকার সাইফুল ইসলামের মেয়ে। সে পরিবারের সঙ্গে ব্যাংক কলোনী এ/৬৯ ওলিউল্লাহর বাড়িতে ভাড়া থেকে স্থানীয় টাঙ্গাইল মডেল স্কুল ৪র্থ শ্রেণিতে পড়ে।

নিখোঁজ শিক্ষার্থীর বাবা সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, সকালে বাড়ির সামনেই বন্ধুদের সঙ্গে খেলতে গিয়ে আর ফিরে আসে নি। এরপর বিভিন্ন জায়গায় খুঁজেও আর সন্ধান মেলেনি তার। এঘটনায় সাভার মডেল থানায় অভিযোগ করলে রাতে কুমিল্লা থেকে তাকে উদ্ধার করা হয় বলে জানায় সেখানকার পুলিশ।

কুমিল্লা জেলার সদর কোওয়ালী থানার পরিদর্শক (ইন্সপেক্টর) নুরুল ইসলাম বাংলানিউজকে বলেন, সাভার থেকে নিখোঁজ শান্তা নামের চতুর্থ শ্রেণির ওই শিক্ষার্থীকে প্রযুক্তির সহায়তায় উদ্ধার করা হয়েছে। এসময় এক যুবককে আটক করা হয়েছে। উদ্ধার শান্তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৫০২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
এমএমইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa