php glass

সপ্তম ওয়েজ বোর্ডের বাস্তবায়ন চেয়ে প্রধানমন্ত্রীর কাছে সিইউজের ফ্যাক্সবার্তা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রামের দৈনিক পত্রিকাগুলোতে ৭ম ওয়েজ বোর্ড রোয়েদাদ বাস্তবায়নের দাবি জানিয়ে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে রোববার এক জরুরি ফ্যাক্সবার্তা পাঠানো হয়েছে।

চট্টগ্রাম: চট্টগ্রামের দৈনিক পত্রিকাগুলোতে ৭ম ওয়েজ বোর্ড রোয়েদাদ বাস্তবায়নের দাবি জানিয়ে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে রোববার এক জরুরি ফ্যাক্সবার্তা পাঠানো হয়েছে।

ইউনিয়নের সভাপতি শহীদুল আলম ও সাধারণ সম্পাদক নাজিমুদ্দিন শ্যামল এ ফ্যাক্স বার্তা পাঠান। সিইউজের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এ ফ্যাক্সবার্তায় অবিলম্বে দৈনিক আজাদী, পূর্বকোণ, চট্টগ্রাম মঞ্চ ও পিপলস ভিউসহ সব পত্রিকায় ৭ম ওয়েজবোর্ড বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়।

ফ্যাক্সবার্তায় সিইউজে নেতৃবৃন্দ বলেন, ‘দীর্ঘ আড়াই বছরেও এসব পত্রিকায় ৭ম ওয়েজবোর্ড রোয়েদাদ বাস্তবায়ন না হওয়ায় কর্মরত সাংবাদিক-কর্মচারীরা পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। ওয়েজবোর্ড বাস্তবায়ন না করে এসব পত্রিকার কর্তৃপক্ষ সরকারি আইন অমান্য করলেও পত্রিকার নামে সরকারি সুযোগ-সুবিধা গ্রহণ করে চলেছেন। এছাড়া তারা সরকারি বিভিন্ন দপ্তরে সার্কুলেশন, বিজ্ঞাপন ইত্যাদির মিথ্যা তথ্য দিয়ে সরকারের কোটি কোটি টাকা কর ফাঁকি দিচ্ছেন।

সিইউজে নেতৃবৃন্দ অবিলম্বে এসব পত্রিকা কর্তৃপক্ষকে আইনের আওতায় আনার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১০

ksrm
রোহিঙ্গাদের জন্য বন্ধ থ্রিজি-ফোরজি, ভোগান্তিতে স্থানীয়রা
সমালোচনায় সোনাক্ষী সিনহা
যমুনার বুকে ‘পঙ্খীরাজ’
ব্যস্ত ঢাক-ঢোল কারিগররা, হারিয়ে যাচ্ছে দেশজ সুর
পানির নিচে ‘প্রপোজ’ করতে গিয়ে প্রেমিকের মৃত্যু


‘সর্প-ভাস্কর্য’ ঘিরেই শ্রদ্ধা
কাজ বন্ধ, এলিভেটেড এক্সপ্রেসওয়ের মেয়াদ-ব্যয় বাড়বে
বশেমুরবিপ্রবির ভিসির পদত্যাগের দাবিতে আন্দোলন অব্যাহত 
এক চিকিৎসকে চলছে শেবামেকের ফরেনসিক বিভাগ!
দুই বছরে ধরা তিন শতাধিক, পাসপোর্ট পেতে মরিয়া রোহিঙ্গারা