আশুলিয়ায় অবৈধ ১৫০০ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

walton

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় বিভিন্ন বাসা-বাড়িতে নেওয়া অবৈধ গ্যাস সংযোগের চার কিলোমিটার এলাকার প্রায় ১ হাজার ৫০০ সংযোগ বিচ্ছিন্ন করেছে সাভার তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

মঙ্গলবার (১৯ নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার কাঠগড়া এলাকার বিভিন্ন গ্রামে এ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান পরিচালনা করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

এসময় বিভিন্ন বাসা-বাড়ির রাইজার ও পাইপগুলো খুলে নেওয়া হয়। অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজে প্রায় ৭০ জন শ্রমিক অংশ নেন।

প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বাংলানিউজকে বলেন, পর্যায়ক্রমে আশুলিয়ার সব অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হবে। মাসজুড়ে চলবে এ অভিযান। যারা এসব অবৈধ সংযোগ দিয়েছে তাদের বিরুদ্ধে রাতে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হবে। আজ আমাদের অভিযানে আশুলিয়ার কাঠগড়া এলাকার বিভিন্ন গ্রামে চার কিলোমিটার এলাকাজুড়ে অবৈধভাবে নেওয়া ১৫০০ আবাসিক গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়। এসময় জব্দ করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগে ব্যবহৃত রাইজার, নিম্নমানের পাইপ, চুলা ও রেগুলেটর।

তিনি আরও বলেন, রাষ্ট্রীয় এ সম্পদের চুরি ঠেকাতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। এছাড়া অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারী ও ব্যবহারকারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে অভিযানে উপস্থিত ছিলেন- সাভার তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক মো. মহিউদ্দীন আহম্মেদ, মো. আমিনুল ইসলাম, সহ-ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান এবং উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নানসহ তিতাসের অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, নভেম্বর, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: সাভার
রেলের বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তাকে বদলি
পারাবত এক্সপ্রেস ট্রেনের পাওয়ারকারে আগুন
ঢাকা-সিলেট ট্রেন চলাচল স্বাভাবিক
৯ ঘণ্টা পর কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু
ত্রিপুরা-আসামে এখনই সিএএ চালু না করার নির্দেশ আদালতের


শেষ রক্ষা হলো না অ্যাতলেটিকো মাদ্রিদের
কমছে সবজির দাম
স্বস্তিতে সবজি, চড়া মাছ-মসলা-চালের বাজার
শীতেও মিলছে ইলিশ, ফিরেছে ২০ বছর আগের হারানো মৌসুম
ছোটপর্দায় আজকের খেলা