ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

দেশের উন্নয়নে সবাইকে সততার সঙ্গে দায়িত্ব পালনের আহবান 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
দেশের উন্নয়নে সবাইকে সততার সঙ্গে দায়িত্ব পালনের আহবান  আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। ছবি: বাংলানিউজ

ফরিদপুর: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর জন্মস্থান ফরিদপুর জেলাও আজ উন্নয়নের দিক দিয়ে দেশের মধ্যে পঞ্চম স্থানে রয়েছে এবং অচিরেই তা উন্নয়নের শিখরে পৌঁছে যাবে।

দেশের সার্বিক উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যার যার অবস্থান থেকে সততার সঙ্গে দায়িত্ব পালনের আহবান জানান তিনি।

রোববার (১৭ নভেম্বর) দুপুরে ফরিদপুর সদর উপজেলার চন্ডীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মাচ্চর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যের সময় তিনি এ আহ্বান জানান।

খন্দকার মোশাররফ বলেন, বিএনপি জোট সরকার বিগত দিনে বাংলাদেশের উন্নয়ন নিয়ে ছিনিমিনি খেলেছে। আর বর্তমান আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার দেশের উন্নয়নের পাশাপাশি দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে চেষ্টা করে যাচ্ছে।

সম্মেলনে মাচ্চর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদ মুন্সীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, ফরিদপুর কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক মোল্লা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa