ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

ফরিদপুর মেডিক্যালের ৫ম বর্ষের এক ছাত্র নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
ফরিদপুর মেডিক্যালের ৫ম বর্ষের এক ছাত্র নিখোঁজ

ফরিদপুর: ফরিদপুর মেডিক্যাল কলেজের ৫ম বর্ষের শিক্ষার্থী নয়ন চন্দ্র নাথ নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় কলেজ কর্তৃপক্ষ ফরিদপুর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। 

শুক্রবার (১৫ নভেম্বর) ওই মেডিক্যাল কলেজের অধ্যক্ষ এসএম খবিরুল ইসলাম বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেন।  

নয়নের বাড়ি ফেনী জেলার দাগনভূঞা উপজেলার আজিজ ফাজিলপুর এলাকায়।

তার বাবা মৃত দিলীপ চন্দ্র নাথ। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকাল থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছেনা।

নয়নের বন্ধু ওয়াকিফ উল আলম বাংলানিউজকে জানান, বেশ কিছু দিন ধরে নয়ন মানসিক বিপর্যস্ত ছিলেন। তার ইচ্ছে ছিল একজন সার্জন হওয়ার কিন্তু আঙুলে সমস্যা থাকার কারণে তিনি সার্জন হতে পারবেন না। এটা জানার পর থেকেই মূলত নয়ন বিপর্যস্ত হয়ে পড়েন।  

সিসি টিভি ফুটেজ অনুযায়ী জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে নয়ন থ্রি-কোয়ার্টার প্যান্ট ও টি-শার্ট পড়ে ছাত্রাবাস থেকে বের হন। এসময় তিনি তার মোবাইল ফোন ও মানিব্যাগ রুমে রেখে যান।  

নয়নের ভাই উত্তম কুমার নাথ বাংলানিউজকে বলেন, ‘খবর পেয়ে ফরিদপুরে এসে সম্ভব্য সব স্থানে নয়নের খোঁজ করেছি। রুম মেটকে ‘আমি একটু আসতেছি’ বলে বের হয়ে আর ফেরেনি নয়ন। বিয়ষটি অপহরণ নাকি নিজ থেকে আত্মগোপন আমরা বুঝতে পারছি না। ’ 

অধ্যক্ষ এসএম খবিরুল ইসলাম বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার নয়নের পরীক্ষা ছিল। কিন্তু সে পরীক্ষায় অংশ নেয়নি। দুপুর ১টার দিকে ছাত্ররা আমাকে জানান- নয়নকে খুঁজে পাওয়া যাচ্ছে না।  

কোতয়ালী থানায় এ ব্যাপারে জিডি করা ছাড়াও বিষয়টি র‌্যাব, জেলা প্রশাসন, পুলিশ সুপার, মহাপরিচালক-স্বাস্থ্য অধিদপ্তরসহ ঊর্ধ্বতন মহলে জানানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa