ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

ট্রেন দুর্ঘটনা: নিহতদের মধ্যে ৩ জন চাঁদপুরের, আহত ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১২ ০৭:৫৪:২১ পিএম
ট্রেন দুর্ঘটনা: নিহতদের মধ্যে ৩ জন চাঁদপুরের, আহত ৭

চাঁদপুর: ব্রাহ্মণবাড়িয়ার কসবার মন্দবাগ এলাকায় দুই ট্রেনে সংঘর্ষে নারী-শিশুসহ ১৬ জন নিহত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর ও হাজীগঞ্জ উপজেলার ৩ জন রয়েছে। একই ঘটনায় চাঁদপুর সদরের একই পরিবারের আহত হয়েছেন সাতজন।

মঙ্গলবার (১২ নভেম্বর) ভোর তিনটার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম রেলপথের মন্দবাগ রেলওয়ে স্টেশনের ক্রসিংয়ে আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও তূর্ণা নিশিথা ট্রেনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

চাঁদপুরের নিহতরা হলেন- হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নের পশ্চিম রাজারগাঁও গ্রামের বেপারী বাড়ির মজিবুর রহমান (৫০) ও তার স্ত্রী কুলসুমা বেগম (৪২)।

অপর নিহত ফারজানা আক্তার (২০) সদর উপজেলার বালিয়া ইউনিয়নের উত্তর বালিয়া গ্রামের বিল্লাল বেপারীর মেয়ে ও শহরের নাজির পাড়া দেওয়ান বাড়ির মোহন দেওয়ানের স্ত্রী।

আহতরা হলেন- নিহত ফারজানার মা বেবী বেগম (৪০), ভাই হাসান বেপারী (২৮), নানী ফিরোজা বেগম (৭০), ফারজানার মামি শাহিদা বেগম (৪০), মামাত বোন মিতু (১৭), ইলমা (৭) ও মামত ভাই জুবায়ের (৩)। নিহত ফারজানার দাফনের প্রস্তুতি চলছে বলে স্বজনরা জানিয়েছে।  

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, নিহত ফারজানার বাড়িতে পুলিশ গিয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ দাফন করা হবে।

অপরদিকে হাজীগঞ্জে নিহত মজিবুর রহমান ও কুলসুমা বেগমের মরদেহ বাড়িতে আনার জন্য চাঁদপুর থেকে তার স্বজনরা ব্রাহ্মনবাড়িয়া রওয়ান হয়েছে বলে হাজীগঞ্জ থানা পুলিশ নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa